বাংলাদেশ মানবাধিকার কমিশনের মেহেরপুর জেলা শাখার কমিটির অনুমোদন

সাবেক মেয়র মোতাছিম বিল্লাহ মতুকে সভাপতি, সংগঠক মানিক হোসেনকে সাধারণ সম্পাদক করে বাংলাদেশ মানবাধিকার কমিশন মেহেরপুর জেলা শাখার কমিটি অনুমোদন দেওয়া হয়েছে।

গতকাল বৃহস্পতিবার মো: মেতাছিম বিল্লাহ মতুকে সভাপতি ও মানিক হোসেনকে সাধারণ সম্পাদক করে ২৬ সদস্য বিশিষ্ট কমিটির অনুমোদন দেন বাংলাদেশ মানবাধিকার কমিশন (বিএইচআরসি) এর কেন্দ্রীয় সেক্রেটারী জেনারেল ড. সাইফুল ইসলাম দিলদার।

কমিটির অন্য সদস্যরা হলেন, নির্বাহী সভাপতি মো: শাহ জামান, সহ-সভাপতি মো: ইমদাদুল হক ও মো: বদরুদ্দোজা খাঁন, যুগ্ম-সম্পাদক আশহাদুর রহমান, মুত্তাকী বিল্লাহ শাফিন ও রাহিনুজ্জামান, মহাব্বত, অর্থ সম্পাদক আবু হানিফ, যুগ্ম অর্থ সম্পাদ মো: নরুজ্জামান,

সাংগঠনিক সম্পাদক মো: শাহিন, রোকসানা আরা, মো: সাইফুল বাহার, শামিম হাসান, প্রচার ও প্রকাশনা সম্পাদক মো: বাশেদ খান , দপ্তর সম্পাদক মুনেম তাজ ওয়ার, আইন বিষয়ক সম্পাদক মো: মাসুদ রানা, মহিলা বিষয়ক সম্পাদক ঝড়না মণ্ডল, সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক আসিফ ইকবাল খান, আন্তর্জাতিক সম্পাদক তাওসিফ আবরার, সাংস্কৃতিক সম্পাদক মো: রাসেল, নির্বাহী সদস্য মো: রুহুল আমিন, মো: রানা, আশরীফুজ্জামান ও অমন আগরওয়ালা।