বাগেরহাট-৩ আসনের জন্য মনোনয়নপত্র জমা দিলেন শাকিল খান

বাগেরহাট-৩ আসনের জন্য মনোনয়নপত্র জমা দিলেন শাকিল খান

নিজের ব্যবসা নিয়ে ব্যস্ত সময় পার করছেন একসময়ের ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় চিত্রনায়ক শাকিল খান। দীর্ঘদিন ধরে অভিনয় থেকে দূরে তিনি। এবার নামলেন রাজনীতির মাঠে। দ্বাদশ জাতীয় নির্বাচনে সংসদ সদস্য হতে জমা দিলেন মনোনয়নপত্র।

আওয়ামী লীগের হয়ে বাগেরহাট-৩ (রামপাল ও মোংলা) আসনে নৌকা প্রতীকে প্রার্থী হতে মনোনয়নপত্র সংগ্রহ করেন। গত শনিবার (১৮ নভেম্বর) নেওয়া এই মনোনয়নপত্র গতকাল সোমবার নীরবে জমাও দেন শাকিল খান।

শাকিল খান জানান, ব্যবসার কাজে এলাকার মানুষের সঙ্গে তাঁর সম্পৃক্ততা কয়েক গুণ বেড়েছে। বিভিন্ন সময় তিনি এলাকার মানুষের পাশে থেকেছেন। এলাকার উন্নয়নে কাজ করছেন। এবার তিনি এলাকার মানুষের কথা চিন্তা করেই দ্বাদশ নির্বাচনে অংশ নিচ্ছেন।

দেশের একটি গণমাধ্যমকে তিনি বলেন, ‘আগামী দ্বাদশ নির্বাচনে বাগেরহাট-৩ (রামপাল ও মোংলা) আসনের জন্য মনোনয়ন কিনেছি। এখন মনোনয়ন কিনেছি এটা বড় বা মুখ্য বিষয় না। আমি দীর্ঘদিন ধরে মোংলা, রামপাল এলাকায় কাজ করে যাচ্ছি। আমার এই এলাকার মানুষের সঙ্গে আমার অভিনয়ের বাইরে রাজনৈতিক পরিচয় দীর্ঘদিনের। তাঁদের পাশে থাকতে চাই।’

শাকিল আরও বলেন, ‘১৯ বছর ধরে আমি এলাকার মানুষের জন্য কাজ করে যাচ্ছি। এখন আমি একটি জিনিসই প্রত্যাশা করি, একজন ভালো মানুষের মাধ্যমে একজন নেতৃত্ব দেবেন এবং যাঁর নেতৃত্বে এলাকার সাধারণ জনগণ ও তৃণমূল আওয়ামী লীগকে নিয়ে কাজ করতে পারবেন, সেই লক্ষ্য নিয়ে এগিয়ে যাওয়া।’

ঝোঁকের বশেই চলচ্চিত্রে আসেন শাকিল খান। ক্যারিয়ারে প্রথম ‘আমার ঘর আমার বেহেশত’ ছবিতে অভিনয় করেন ১৯৯৪ সালে। সে ছবিটি মুক্তি পায় তিন বছর পর। এরপর যেন এলেন, দেখলেন, জয় করলেন। একে একে উপহার দেন ব্যবসাসফল ‘পাহারাদার’, ‘বিয়ের ফুল’, ‘নারীর মন’, ‘কষ্ট’র মতো অসংখ্য ছবি।

সূত্র: ইত্তেফাক