বাগোয়ান ইউপির ৬টি ওয়ার্ড আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

মুজিবনগর উপজেলা আওয়ামী লীগকে শক্তিশালী ও গতিশীল করে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার মাধ্যমে আগামী জাতীয় নির্বাচনে নৌকার প্রার্থীকে বিজয়ী করার মধ্যে দিয়ে পুনরায় জননেত্রী শেখ হাসিনাকে বাংলাদেশের প্রধানমন্ত্রী হিসাবে নির্বাচিত করে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের স্বপ্নকে বাস্তবায়িত করার লক্ষ্যে মুজিবনগর উপজেলার বাগোয়ান ইউনিয়নের ওয়ার্ড পর্যায়ে ত্রি-বার্ষিক সম্মেলন কমিটি গঠন অনুষ্ঠিত হয়েছে।

বুধবার সন্ধ্যা সাড়ে ৭ টার সময় মুজিবনগর মুক্তিযোদ্ধা স্মৃতি কমপ্লেক্স পি ডব্লিউ ডি আইবি রেষ্ট হাউজের শেখ হাসিনা চত্তরে মুজিবনগর উপজেলার বাগোয়ান ইউনিয়নের ১,২,৩,৪,৫,৬ নং ওয়ার্ড আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

ত্রি বার্ষিক সম্মেলন ও কমিটি গঠন অনুষ্ঠানে বাগোয়ান ইউপি আ‘লীগের ক্রিড়া সম্পাদক জাহিদ এর সঞ্চলনায় অনুষ্ঠানে, সভাপতিত্ব করেন বাগোয়ান ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আক্কাস আলী।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মুজিবনগর উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি জিয়াউদ্দিন বিশ্বাস।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মেহেরপুর জেলা পরিষদের চেয়ারম্যান ও সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব গোলাম রসুল, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এ্যাড. ইয়ারুল ইসলাম, সাবেক জেলা পরিষদের প্রশাসক এ্যাড: মিয়াজান আলী, মুজিবনগর উপজেলা ভাইস চেয়ারম্যান আলহাজ রফিকুল ইসলাম মোল্লা, জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক শহিদুল ইসলাম পেরেশান,মুজিবনগর উপজেলার ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ইউপি সদস্য সোহরাবউদ্দীন, মহাজনপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি রেজাউল হক নান্নু, ইউপি আ‘লীগের সাবেক সম্পাদক কুতুব উদ্দীন বাগোয়ান ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক শংকর বিশ্বাস।

এসময় উপস্থিত ছিলেন ইউপি সদস্য রমজান আলী, রিপন আলী, ওমর ফারুক, সানোয়ার হোসেন দানা, সাবেক ইউপি সদস্য মিঃ দিলীপ মল্লিক, কাজী কোমর উদ্দিন সেলিম।

প্রথম অধিবেশন শেষে বাগোয়ান ইউনিয়নের ১নং ওয়ার্ডে আহসান আলীকে সভাপতি ও সাধারণ সম্পাদক ফিতাজ মল্লিক, ২নং ওয়ার্ডের সভাপতি মিঃ দিলিপ মল্লিক ও সাধারণ সম্পাদক তোয়াজ আলী, ৩নং ওয়ার্ডের সভাপতি জাহাঙ্গীর হোসেন ও সাধারণ সম্পাদক আনারুল, ৪নং ওয়ার্ডের সভাপতি উলফাত শেখ ও সাধারণ সম্পাদক আজমত, ৫নং ওয়ার্ডের সভাপতি নজরুল ইসলাম ঝুটিকা ও সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম এবং ৬নং ওয়ার্ডের সভাপতি সুজিত মন্ডল ও সাধারণ হিসাবে মিঃ দানিয়েল মোল্লাকে সর্বসম্মতিক্রমে ঘোষনা করা হয়।