বারাদিতে চেয়ারম্যান পদপ্রার্থী আরমান আলীর মাস্ক বিতরণ

মেহেরপুর সদর উপজেলার নবগঠিত বারাদি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী ও পরপর ৩ বার নির্বাচিত ইউপি সদস্য আরমান আলীর উদ্যোগে মাস্ক বিতরণ করা হয়েছে।
গতকাল শুক্রবার বেলা ১২ টার দিকে নবগঠিত বারাদি ইউনিয়নের ১ ও ২ নং ওয়ার্ডের বিভিন্ন মসজিদে আরমান আলীর নিজ উদ্যোগে প্রায় ১ হাজার মাস্ক বিতরণ করেন।
করোনা মহামারীর ক্ষতির হাত থেকে এলাকার মানুষকে সচেতন, সুরক্ষিত ও গণসচেতনতা সৃষ্টিতে বিভিন্ন উদ্যোগ গ্রহণ করেছেন আরমান আলী।
এছাড়াও প্রথম ধাপের লকডাউনে তিনি নিজ অর্থায়নে ইউনিয়নের বিভিন্ন এলাকার মানুষের মাঝে ত্রাণ সহায়তা করেছেন। করোনার দ্বিতীয় ধাপেও তিনি বিভিন্ন পরিকল্পনা গ্রহণ করেছেন।
মাস্ক বিতরণকালে চেয়ারম্যান পদপ্রার্থী আরমান আলী বলেন, এই ইউনিয়নের জনগণ আমাকে ভোট দিয়ে পরপর ৩ বার ইউপি সদস্য হিসেবে বিপুল ভোটে নির্বাচিত করছে। জনগণের ভালোবাসায় আমি মুগ্ধ, তাদের কাছে আমি ঋণী। এই জনগণই আমার শক্তি। তাদের ভালোবাসার সামান্য প্রতিদান দিতেই তাদের সুখ-দুঃখের ভাগ নিয়ে তাদের পাশে থাকতে চাই। এই করোনা মহামারীতে অনেকেই কর্মহীন হয়ে ক্ষতিগ্রস্ত হয়েছে। তাদের এই বিপদের দিনে আমি সর্বাত্বক সহযোগিতা নিয়ে আজীবন অসহায় ও দুঃস্থ মানুষগুলোকে সহযোগিতা করতে চাই।