বার্সা প্রেসিডেন্টের সঙ্গে আলোচনায় মেসির বাবা

স্প্যানিশ জায়ান্ট বার্সেলোনা সাথে ২০ বছরের সম্পর্ক ছিন্ন করতে চান লিওনেল মেসি। বার্সাকে জানিয়ে দিয়েছেন, এই ক্লাবে আর থাকবেন না। দ্রুত চুক্তি বাতিল করে নতুন ঠিকানা খুঁজতে চান আর্জেন্টাইন জাদুকর। আর সেই তালিকায় এগিয়ে আছে ম্যানচেস্টার সিটি।

এমন পরিস্থিতিতে ম্যানসিটির সঙ্গে আলোচনা শেষে এবার বার্সা প্রেসিডেন্ট বার্তেমেয়ুর সাথে বৈঠকে বসতে যাচ্ছেন লিওনেল মেসির বাবা হোর্হে মেসি। যেখানে নির্ধারণ হতে পারে মেসির ভবিষ্যত। তবে বার্সেলোনা ছাড়ার সিদ্ধান্তে মেসি অনড়। আর তাই ক্লাবটার প্রি-সিজন কার্যক্রমের অংশ হননি আর্জেন্টাইন সুপারস্টার।

নতুন মৌসুমে হাওয়া বইতে শুরু করেছে ইউরোপিয়ান ফুটবলে। কোভিড সতর্কতার হিসেবে এখন নিয়মকানুন বেশ আলাদা। প্রি-সিজন ক্যাম্পে যোগ দেয়ার আগে খেলোয়াড়দের হচ্ছে করোনা পরীক্ষা। তবে রবিবার (৩০ আগস্ট) বার্সার মেডিক্যাল টেস্ট দেননি দলের ক্যাপ্টেন লিওনেল মেসি।
ইউরোপের গণমাধ্যগুলো বলছে, বার্সা প্রেসিডেন্টের সঙ্গে বুধবার (২ সেপ্টেম্বর) আলোচনায় বসছেন মেসির বাবা হোর্হে মেসি। সহজ পথে মেসির বার্সা ছাড়ার ব্যাপারটা নিশ্চিত করার পক্ষে সিনিয়র মেসি। অন্যদিকে বার্সা প্রধানের টার্গেট, মেসিকে ধরে রাখা।

সূত্র- বিডি প্রতিদিন