বার্সা শিবিরে আবারও দুঃসংবাদ, ছিটকে গেলেন কুতিনহো

বার্সেলোনা শিবিরে এলো আরও এক দুঃসংবাদ। কাতালান জায়ান্টদের ব্রাজিলিয়ান অ্যাটাকিং মিডফিল্ডার ফিলিপ্পে কুতিনহোকে খুব শিগগিরই যেতে হবে অস্ত্রোপচারের টেবিলে। তার বাঁ পায়ের হাঁটুতে আর্থ্রোস্কোপিক সার্জারি করা হবে। এমনটাই জানিয়েছে স্প্যানিশ সংবাদমাধ্যম ‘মার্কা’।

মঙ্গলবার দিনগত রাতে এইবারের বিপক্ষে বার্সার হোঁচট খাওয়ার ম্যাচে প্রতিপক্ষ খেলোয়াড়দের সঙ্গে কোনো শারীরিক স্পর্শ বা সংঘর্ষ ছাড়াই হাঁটুতে চোট পান কুতিনহো। যেহেতু তিনি দ্বিতীয়ার্ধে বদলি হিসেবে মাঠে নামেন, তাই বাকি সময় বার্সাকে ১০ জন নিয়েই খেলতে হয়।

কুতিনহো হাঁটুতে চোট নিয়ে মাঠ ছাড়ার কয়েক ঘণ্টার মধ্যেই পরীক্ষানিরীক্ষা শুরু করেন চিকিৎসকদের একটি দল। পরে বার্সার চিকিৎসকরা জানান, খুব শিগগিরই অস্ত্রোপচার করাতে হবে এই ২৮ বছর বয়সীকে। তার চোট যে এত গুরুতর তা শুরুতে এমনকি খোদ বার্সা কোচ রোনাল্ড কোম্যানও বুঝতে পারেননি।

কবে ও কখন কুতিনহোর অস্ত্রোপচার করা হবে তা বার্সার পক্ষ থেকে এখনও নিশ্চিত করা হয়নি। তবে তা যে খুব শিগগিরই করা হবে তা নিশ্চিত করেছে স্থানীয় সংবাদমাধ্যমগুলো। কিন্তু ঠিক কতদিনের জন্য মাঠের বাইরে থাকতে হবে তাকে তা নির্ভর করছে অস্ত্রোপচারের ধরনের ওপর।