বিএনপির নৈরাজ্যের প্রতিবাদে কুষ্টিয়ায় তাঁতী লীগের বিক্ষোভ সমাবেশ

বিএনপির নৈরাজ্যের প্রতিবাদে কুষ্টিয়ায় তাঁতী লীগের বিক্ষোভ সমাবেশ

কুষ্টিয়া জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আজগর আলী বলেছেন,দেশে বিশৃঙ্খলা ও নৈরাজ্য করতে বিএনপি-জামায়াতের অগ্নি সন্ত্রাসীরা আবার মাথানাড়া দিয়ে উঠছে। তারা বিভিন্নস্থানে অরাজকতার সৃষ্টি করে দেশের উন্নয়নে বিঘ্ন ঘটাচ্ছে।

বৃহস্পতিবার(২ নভেম্বর) সকালে জেলা আওয়ামীলীগের কার্যালয়ের সামনে তাঁতীলীগের আয়োজনে বিএনপির অগ্নিসন্ত্রাস ও নৈরাজ্য সৃষ্টির প্রতিবাদে মোটরসাইকেল র্যালী ও বিক্ষোভ মিছিল শেষে সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, বিএনপি-জামায়াত আগামী জাতীয় দ্বাদশ সংসদ নির্বাচন বানচাল করতে ষড়যন্ত্র শুরু করেছে। তারা আগুন সন্ত্রাস সৃষ্টি করে জনগণকে বিভ্রান্ত করছে। তাদের সকল ষড়যন্ত্র প্রতিহত করতে আওয়ামী লীগসহ অঙ্গসংগঠনের নেতাকর্মীরা এইসব আগুন সন্ত্রাসীদের প্রতিহত করার জন্য প্রস্তুত ও সোচ্চার আছে।

এরআগে জেলা তাঁতী লীগের সভাপতি রুহুল আমিন, সাধারণ সম্পাদক হারুন অর রশীদ ও সিনিয়র যুগ্ম সাধারন সম্পাদক বিপুল হোসেনের নেতৃত্বে শহরতলীর বটতৈল থেকে মোটরসাইকেল র্যালী বের করা হয়। এটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে বড় বাজার হয়ে জেলা আওয়ামীলীগের কার্যালয়ে এসে সমাবেশ অনুষ্ঠিত হয়।

এ ছাড়াও এ সময় দেশের উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে আগামী নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থীকে বিজয়ী করার অঙ্গীকার ব্যক্ত করেন নেতৃবৃন্দ।

এ সময় তাঁতী লীগ ও অঙ্গ সংগঠনের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।