বিএনপি নির্লজ্জ ও একটা মিথ্যাচারের দল: হানিফ

বিএনপি নির্লজ্জ ও একটা মিথ্যাচারের দল: হানিফ

বিএনপি নির্লজ্জ ও একটা মিথ্যাচারের দল বলে জানিয়েছেন আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ এমপি।

তিনি বলেন, বিএনপি নির্লজ্জ ও একটা মিথ্যাচারের দল, মির্জা ফখরুলরা মিথ্যাচার করে জনগণকে বিভ্রান্ত করতে চাই। বিএনপির জন্মটায় অবৈধ পন্থায় মিথ্যার উপরেই হয়েছে। ক্যান্টলমেন্টে বসে সামরিক উর্দি পড়ে একটা রাজনৈতিক দল গঠন করার নমুনা পৃথিবীতে আর দ্বিতীয়টা আছে বলে মনে হয়না। যেটা বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমান করেছিলো।

তিনি আরও বলেন, বিএনপির মহাসচিব মির্জা ফখরুল সাহেবরা গত দুই বছর ধরে সরকার পতনের একদফা আন্দোলন করে যাচ্ছে। তারা প্রতি মাসেই বলে আর একমাস পরেই সরকারের পতন হয়ে যাবে। সরকার বহাল তবিয়তে আছে বহাল তবিয়তেই থাকবে এই সমস্ত মেঠো বক্তব্যর আর কোনো প্রয়োজন নেই।

রবিবার (১৭ সেপ্টেম্বর) বেলা ১১টায় কুষ্টিয়ার পিটিআই রোডের নিজ বাসভবনে দলীয় নেতাকর্মীদের সাথে বৈঠক শেষে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।

বিএনপির সরকার পতনের আন্দোলনের খেলা বন্ধ করে নির্বাচন কিভাবে করা যায় সেদিকে মনোনেবস করার আহবান জানিয়ে হানিফ আরো বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচন সংবিধান অনুযায়ী যথা সময়ে হবে এবং নিয়ম অনুযায়ীই হবে। বিএনপি যদি সেই নির্বাচনে অংশ না নেই তাহলে আবারো তাদের রাজনৈতিক ভুল সিদ্ধান্তে পরিণত হবে। সুদরাতে যেয়ে তার দলকে একটা গভীর সংকটের মধ্যে ফেলে দেবে। আগামী সংসদ নির্বাচনে বিএনপি অংশ না নিয়ে তারা চরম রাজনৈতিক সংকটে উপনিত হবে।

হানিফ আরো বলেন, নির্বাচন অবাধ সুষ্ঠ ও নিরপেক্ষ হবে যদি আমাদের বিদেশি বন্ধুরা নির্বাচন অবাধ সুষ্ঠ নিরপেক্ষ হচ্ছে কিনা সেটা দেখতে চান তাহলে তারা ইচ্ছে মতো পর্যবেক্ষক পাঠাতে পারেন আমাদের সরকারের পক্ষ থেকে স্বাগত জানাবে। বিএনপি নির্বাচনে জয়লাভ করলে নির্বাচন সুষ্ট আর হেরে গেলে অসুষ্ঠ এর কোনো যৌক্তিকতা নেই। আওয়ামী লীগের নেতৃত্বে নির্বাচন অবাধ ও সুষ্ঠ হবে।

এসময় সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আতাউর রহমান আতা, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মাজহারুল আলম সুমন, আমজাদ হোসেন রাজু, তথ্য ও গবেষনা সম্পাদক রাশেদুল ইসলাম বিপ্লবসহ স্থানীয় আওয়ামী লীগের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।