বিএনপি সফল চুরি ডাকাতি জঙ্গিবাদের ক্ষেত্রে

জনপ্রশাসন প্রতিমন্ত্রী ও মেহেরপুর জেলা আওয়ামী লীগের সভাপতি ফরহাদ হোসেন,এমপি বলেছেন, মেহেরপুরে বিশ্ববিদ্যালয় হবে, আমরা আইন পাশ করেছি। মেহেরপুর-কুষ্টিয়া সড়কে ৭০০ কোটি টাকা ব্যয়ে সসড়ক সম্প্রসারণের কাজ শুরু হয়েছে। মেহেরপুর চেক পোস্ট পাচ্ছে, স্থল বন্দর হচ্ছে, শেখ রাসেল আইটি পার্ক হচ্ছে। আজকে সারা বাংলাদেশের একই চিত্র। মানুষ এসকল উন্নয়ন বিএনপি দেখতে পায়না। বিএনপি সফল হয়েছে জ্িঙ্গবাদের ক্ষেত্রে, চাঁদাবাজির ক্ষেত্রে, বিএনপি সফল চুরি ডাকাতির ক্ষেত্রে। চুরিডাকাতির জন্য গ্রামে মানুষ থাকতো পারতো না। এগুলো হচ্ছে বিএনপির সফলতা।

গতকাল শনিবার মেহেরপুর শহিদ ড. সামসুজ্জোহা পার্কে বিএনপি জামাতের নৈরাজ্য ও সহিংসতার প্রতিবাদে মেহেরপুর জেলা আওয়ামী লীগের শান্তি সমাবেশে সভাপিতর বক্তব্যে তিনি এ কথা বলেন।

যারা দেশকে ভালোবাসেন, মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাস করে তারা জানে দেশের উন্নয়নের কথা। তারা জানে বিএনপির গণতন্ত্রের কথা। বিএনপির গণতন্ত্র হলো সেই গণতন্ত্র যে গণতন্ত্রের মাধ্যমে লুটপাটের মাধ্যমে দুনীতিতে দেশকে সেরা হিসেবে রুপান্তরিত করেছিলো। যখন মীজা ফখরুলের মুখে মানুষ গনতন্ত্রের কথা শোনে মানুষ তখন আতঙ্কিত হয়। যখন বিএনপি বলে দেশ ধ্বংস হয়ে গেছে। দেশে উন্নয়ন হয়নি। তখন লোকজনকে প্রশ্ন করে তাহলে এই যে উন্নয়ন সারাদেশে এত ভবন হলো কিভাবে, তখন তারা বিএনপিকে মিথ্যাচারে দল বলে।

বঙ্গবন্ধুর নামে নামাঙ্কিত মুজিবনগর, আমাদের আর কোন বিকল্প নেই। আমাদের বিকল্প শেখ হাসিনা, আমাদের একটি বিকল্প নৌকা। নৌকা যখন বিজয়ী হবে তখন মেহেরপুর-মুজিবনগরের উন্নয়ন হবে। তাই আসুন আমাদের মেহেরপুরের এই দুটি আসনকে নৌকাকে বিজয়ী করে মুজিবনগরের মানসম্মানকে ধরে রাখবো।

জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এ্যাড. ইব্রাহিম শাহীনের সঞ্চালনায় বক্তব্য দেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও গাংনী উপজেলা চেয়ারম্যান এম এ খালেক, জেলা আওয়ামী লীগের সহসভাপতি আব্দুস সামাদ বাবলু বিশ্বাস, সহসভাপতি আব্দুল মান্নান, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বারাদি ইউপি চেয়ারম্যান মোমিনুল ইসলাম, জেলা যুব মহিলা লীগের সভাপতি সামিউন বাশিরা পলি, নাজমুল হুদা, জেলা ছাত্রলীগের সভাপতি আব্দুস সালাম বাঁধন।

সমাবেশে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সাবেক ত্রাণ বিষয়ক সম্পাদক মিজানুর রহমান রানা, মুজিবনগর উপজেলা আওয়ামী লীগের সভাপতি রফিকুল ইসলাম তোতা, কুতুবপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ইদ্রিস আলী, জেলা কৃষকলীগের সভাপতি মাহবুবুল আলম শান্তি, বুড়িপোতা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শাহ জামান চৌধুরী।

সমবেশে জেলা, উপজেলা আওয়ামী লীগ ও বিভিন্ন অঙ্গসংগঠনের নেতাকর্মীরা অংশ নেন।