বিএনপি সরকার ঘুমিয়ে ঘুমিয়ে দেশ চালাতো…. ফরহাদ হোসেন

বিএনপি সরকার যখন ক্ষমতায় ছিল তখন ঘুমিয়ে ঘুমিয়ে দেশ চালাতো। তারা কখনো জনগণের উন্নয়ন চিন্তা করতো না। খালেদা জিয়ার সরকার এক মেগাওয়াট বিদ্যুৎও উৎপাদন করতে পারেনি। কিন্তু বর্তমান সরকার ২২ হাজার মেগাওয়াট বিদ্যুৎ উৎপাদন করেছে। ঘরে ঘরে বিদ্যুৎ পৌঁছেছে। মানুষ এখন শান্তিতে বসবাস করতে পারছে। চুয়াডাঙ্গা থেকে মেহেরপুর পর্যন্ত নতুন ৩৩ কেভি বিদ্যুৎ লাইনের সংযোগ উদ্বোধনকালে এসব কথা বলেন জনপ্রশাসন প্রতিমন্ত্রী অধ্যাপক ফরহাদ হোসেন।

এছাড়াও তিনি বলেন বর্তমান সরকার প্রধান জননেত্রী শেখ হাসিনাকে বিশ্ব নেতারা এখন শ্যালুট করছে। শেখ হাসিনার সঠিক নেতৃত্বে দেশ উন্নয়নের রোল মডেল হিসেবে বিশ্ববাসীর কাছে পরিচিত।
মেহেরপুরের নতুন বিদ্যুৎ লাইন সংযোগ সম্পর্কে জনপ্রশাসন প্রতিমন্ত্রী বলেন, একটু ঝড় বৃষ্টি হলে আমাদের মেহেরপুরে মানুষ বিদ্যুৎ থেকে বঞ্চিত হয়ে যেত। মেহেরপুরের ১৬ হাজার গ্রাহককে নিরবিচ্ছিন্ন বিদ্যুৎ সেবা পৌঁছে দিতে নতুন লাইন সংযোগ করা হয়েছে। এখন আর ছোটখাটো প্রাকৃতিক দুর্যোগে মেহেরপুরের মানুষ বিদ্যুৎ বঞ্চিত হবে না। আপনারা সঙ্গে থাকলে ইউরোপ আমেরিকার মত উন্নত রাষ্ট্রে পরিণত হবে আমাদের বাংলাদেশ।
নতুন লাইন সংযোগ উদ্বোধন অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন, ওজোপাডিকো ব্যবস্থাপনা পরিচালক প্রকৌশলী মোঃ শফিক উদ্দিন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ওজোপাডিকো মেহেরপুরের নির্বাহি পরিচালক কাজী আব্দুল আজিজ। এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন মেহেরপুর জেলা প্রশাসক আতাউল গনি, মেহেরপুর পুলিশ সুপার এস এম মুরাদ আলি প্রমুখ।

নিজস্ব প্রতিনিধি