বিএফএ কুষ্টিয়া জেলা ইউনিটের আয়োজনে ইফতার মাহফিল অনুষ্ঠিত

বাংলাদেশ ফার্টিলাইজার এসোসিয়েশন (বিএফএ) কুষ্টিয়া জেলা ইউনিটের আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।  শনিবার বিকেলে শহরের খেয়া রেস্তোরায় এই ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ ফার্টিলাইজার এসোসিয়েশন (বিএফএ) কুষ্টিয়া জেলা ইউনিটের সভাপতি অজয় সুরেকার সভাপতিত্বে ও সাধারন সম্পাদক মোঃ আক্কাস আলীর সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুষ্টিয়া জেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপ-পরিচালক সুশান্ত কুমার প্রমাণিক, কুষ্টিয়া জেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের অতিরিক্ত উপপরিচালক (শস্য) বিষ্ণু পদ সাহা, মিরপুর উপজেলা কৃষি অফিসার রমেশ চন্দ্র ঘোষসহ সকল উপজেলা কৃষি কর্মকর্তাবৃন্দ।

ইফতার ও দোয়া মাহফিলের আগে মতবিনিময় সভায় বিএফএ কুষ্টিয়া জেলা ইউনিটের সভাপতি অজয় সুরেকা বলেন, বিগত সরকারের আমলে অব্যবস্থাপনা আর দুর্নীতির কারণে কৃষকরা ঠিকমতো ন্যায্য মূল্য সার পায়নি, বরং কৃষককে গুলি খেয়ে মরতে হয়েছে। আর বর্তমান কৃষিবান্ধব এই আওয়ামী লীগের সরকার কৃষকদের দোরগোড়ায় পৌঁছে দিচ্ছেন। এ জেলায় সার নিয়ে যেন কোনো সমস্যার সৃষ্টি না হয় সেদিকে দৃষ্টি রাখতে সকলকে সজাগ হওয়ার আহ্বান জানান তিনি।

ইফতার ও দোয়া মাহফিলে কুষ্টিয়া বাংলাদেশ ফার্টিলাইজার এসোসিয়েশন (বিএফএ) কুষ্টিয়া জেলা ইউনিটের সহ সভাপতি খন্দকার আব্দুল গাফফার, জয়ন্ত রায় বিটু, সেলিম মল্লিক, মোঃ আসাদুজ্জামান মজিদ, যুগ্ম সম্পাদক এ কে এম আমিনুল ইসলাম, ইখতিয়ার উদ্দিন আহমেদ, কোষাধ্যক্ষ মোঃ রাশিদুল ইসলাম, দপ্তর সম্পাদক এ কে এম সাইফুজ্জামান মিন্টু, প্রচার সম্পাদক মোঃ শফিকুল ইসলাম, নির্বাহী সদস্য মকবুল হোসেন পান্না, মোঃ আজিবর রহমান, মোঃ মিজানুর রহমান, মোঃ মফিজুর রহমান, আইনুর রহমান টিটু, শরীফ জাহান, রাশেদুজ্জামান রাজু, মোঃ সামিউল আলিম সাগর, মোঃ আমিরুল ইসলাম নান্নু, নারায়ন প্রসাদ সুরেকা, একলাস উদ্দিন, মোঃ মহসিন আলি, মিজানুর রহমান, গোলাম জাকারিয়া, আসাবুল হক পুটু, মোঃ শরিফ, মোস্তাফিজুর রহমান উপস্থিত ছিলেন।