বিকাশে প্রতারণা করে টাকা হাতিয়ে নেয়ার অভিযোগ রকির বিরুদ্ধে

জীবননগর উপজেলা হাসাদাহ বাজারে সুমাইয়া স্টোরে রকেটের মাধ্যমে ১৯হাজার ৩৮০ টাকা প্রতারণা করে হাতিয়ে নেয়ার অভিযোগ উঠেছে রকির বিরুদ্ধে।
সে হাসাদাহ মাঝপাড়ার মুসা আলীর ছেলে। প্রতারণা করে নেয়া টাকা ফেরত না দেয়ায় জীবননগর থানায় একটি প্রতারণা অভিযোগ করা হয়েছে।
ভুক্তভুগী বদরুজ্জামান শ্যামল বলেন, গত শুক্রবার বিকালে রকি (২০) বলেন আপনার একটি রকেট পারসোনাল নাম্বার দেন। আমি তখন আমার ব্যবহারিত ০১৭১৩৯০৩৬৩৭ নাম্বার দিলে একটি ১৯ হাজার ৩৮০ টাকার ম্যাসেজ পায়। প্রতারক তখন নগত টাকা না নিয়ে তার ব্যবহারিত নাম্বার বিকাশ ০১৪০৬-০০৫৭৬ এই নাম্বারে ১৮ হাজার টাকা প্রদান করি।
কিন্তু পরবর্তীতে দেখা যায় যে, আমার ব্যালেন্সের সহিত উক্ত ম্যাসেজের টাকার কোন মিল নেই এবং কোন টাকা নেই। পরবর্তীতে বুঝিতে পারি যে, রকি আমার মোবাইল ফোনের নাম্বার হ্যাক করিয়া প্রতারণা পুর্বক উক্ত টাকা আত্মসাত করে নিয়েছে। এই ঘটনার পর আমি রকিকে আটক করি।
পরে তার ভাই রাব্বী (২৫) এসে টাকার ব্যবস্থা করিবে এই মর্মে তাহাকে ছাড়াইয়া নিয়ে গেলেও বর্তমানে অভিযুক্তরা আমার নিকট প্রতারণা করে নেয়া টাকা ফেরত না দিয়ে উল্টো আমাকে নানা ভাবে হুমকি ধামকী দিচ্ছে।
এ বিষয়ে হাসাদাহ ক্যাম্পের এসআই কামাল হোসেন বলেন রকেটের মাধ্যমে টাকা হাতিয়ে নেয়ার একটি অভিযোগ পাওয়া গেছে, উভায়ের কাছে বিষয়টি নিয়ে কথা হয়েছে। এ বিষয়ে আইনের মাধ্যমে ব্যবস্থা নেয়া হবে।