বিজয় দিবসে ‘হোম অব ক্রিকেটে’ সাবেকদের মিলনমেলা

বিজয় দিবসে ‘হোম অব ক্রিকেটে’ সাবেকদের মিলনমেলা

বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) প্রতি বছর বিজয় দিবসে এক প্রীতি ম্যাচ আয়োজন করে। যেখানে দুই দলে ভাগ হয়ে মাঠে নামেন দেশের সাবেক সব তারকা ক্রিকেটার। সেই ধারাবাহিকতায় এবারও আয়োজন করা হয়েছে এই প্রীতি ম্যাচ। আগামীকাল ‘হোম অব ক্রিকেট’ খ্যাত মিরপুর-শের-ই-বাংলা ক্রিকেট স্টেডিয়ামে শহীদ মুশতাক একাদশ এবং শহীদ জুয়েল একাদশের হয়ে জাতীয় দলের সাবেক ক্রিকেটারররা মাঠে নামবেন।

প্রতি বারই এই ম্যাচের দুই দলের নামকরণ করা হয় এই দুই বীর মুক্তিযোদ্ধার নামে। শহীদ জুয়েল এবং শহীদ মুশতাক দুজনই ক্রিকেট অন্তপ্রাণ ছিলেন। এই ম্যাচটি শুরু হবে সকাল ১১টায়। খেলা শুরুর আগে মাঠে দুই দল শহীদদের শ্রদ্ধায় এক মিনিট নীরবতা পালন করবেন। এরপর বাজবে জাতীয় সংগীত। গতকাল এই ম্যাচে একাদশ ঘোষণা করেছে বিসিবি।

শহীদ মুশতাক একাদশ

মেহেরাব হোসেন অপি, তুষার ইমরান, হাবিবুল বাশার সুমন, নিয়ামুল রশিদ রাহুল, সেলিম শাহেদ, মোহাম্মদ সেলিম, মোর্শেদ আলি খান, হাসানুজ্জামান ঝড়ু, ইহসানুল হক সেজান, সাজ্জাদ আহমেদ শিপন, শফিউদ্দিন আহমেদ বাবু, খান আব্দুর রাজ্জাক, মিজানুর রহমান বাবুল, গাজী আশরাফ হোসেন লিপু, মোহাম্মদ আলি।

শহীদ জুয়েল একাদশ

জাভেদ ওমর বেলিম, খালেদ মাসুদ পাইলট, মুশফিকুর রহমান বাবু, মিনহাজুল আবেদিন নান্নু, আকরাম খান, আনোয়ার হোসেন, খালেদ মাহমুদ সুজন, হাসান তামিম, ডলার মাহমুদ, ফাহিম মুনতাসির, রবিউল ইসলাম, ফয়সাল হোসেন ডিকেন্স, সাজেদুল ইসলাম, এ এস এম রকিবুল হাসান।