বিরোধীতা না করে স্বাধীনতার আদর্শকে বুকে ধারণ করুন

মুজিবনগর মুক্তিযুদ্ধের চেতনা। মুজিবের নামে নামকরন এই জায়গাটি। এখানে যারা বিরোধিতা করছেন তারা বোকামি করছেন। গাছের আগায় বসে গোড়া কাটার চিন্তা যারা করছেন তারা নিজেদের বিপদ ডেকে আনছেন। এতে আপনারা নিজেরায় ক্ষতিগ্রস্ত হবেন। তাই বিরোধিতা না করে আসুন স্বাধীনতার আদর্শকে বুকে ধারন করুন।
মেহেরপুর জেলা প্রশাসন ও সড়ক বিভাগের আয়োজনে গতকাল শুক্রবার সকালে অনুষ্ঠিত দর্শনা—মুজিবনগর আঞ্চলিক মহাসড়ক(আর—৭৪৯) উন্নয়ন প্রকল্পের আওতায় ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠানে এ সকল কথা বলেন জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন।
তিনি বলেন, আমরা চারিপাশে যত উন্নয়নের দৃশ্য দেখতে পাচ্ছি সেগুলো সবই শেখ হাসিনা সরকারের উন্নয়ন। আমরা মুজিবনগরের উন্নয়ন করার জন্য যে পরিকল্পনা হাতে নিয়েছি আগামী অর্থবছরের মধ্যে শুরু করা হবে মুজিবনগর উন্নয়ন মূলকের নির্মান কাজ। আগামী দুই বছরের মধ্যে শেষ করা হবে কাজটি। কৃষকের দিকটা বিবেচনা করে আমরা মাঠের রাস্তাগুলো পাকাকরন করছি। যাতে করে কৃষকরা তাদের ফসল খুব সুন্দরভাবে বাড়ি তুলতে পারে। এখানকার মানুষ অর্থনৈতিক ভাবে স্বচ্ছল থাকবে এটাই আমাদের একমাত্র লক্ষ।
মেহেরপুর জেলা প্রশাসক ড.মোহাম্মদ মুনসুর আলম খানের সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন পুলিশ সুপার রাফিউল আলম, জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক এ্যাড.ইব্রাহীম শাহীন,পাবলিক প্রসিকিউটর এ্যাড.পল্লব ভট্রাচার্য,মেহেরপুর জেলা শিক্ষা ও গবেষনা পরিষদের সভাপতি হাসানুজ্জামান মালেক।
স্বেচ্ছাসেবককর্মি জাহিদ হাসান রাজিবের সঞ্চালনায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন মুজিবনগর উপজেলা নির্বাহী অফিসার সুজন সরকার, মুজিবনগর থানার অফিসার ইনচার্জ আব্দুল হাশেম, মুজিবনগর উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও মহাজনপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আমাম হোসেন মিলু, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও বাগোয়ান ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আয়ূব হোসেন প্রমুখ। অনুষ্ঠানের শুরুতেই স্বাগত বক্তব্য রাখেন তত্ত্বাবধায়ক প্রকৌশলী কুষ্টিয়া সওজ,সড়ক সার্কেল মোহাম্মদ মাসুদ করিম। ২৪ কোটি টাকা ব্যায়ে মুজিবনগরের আওতাধীন দর্শনা—মুজিবনগর আঞ্চলিক রাস্তাটি গত ২০ ডিসেম্বর ২০২০ সাল থেকে নির্মান কাজ শুরু করা হয়েছে। আগামী ২০২২ সালের জুন মাসের মধ্যে নির্মান কাজ শেষ করা হবে।