ব্যাথায় নীল মিথিলা, বাঁচাতে সাহায্য প্রয়োজন

মাত্র বছর তিনেক আগে পৃথিবীর আলো দেখেছে মিথিলা। তার আগমন উপলক্ষে তাকে ঘিরে সুখের অনুভূতিগুলো এখনও হয়তো চোখ বন্ধ করলে দেখতে পায় তার বাবা-মা। জন্ম থেকেই শিশুটির অসুস্থ থাকলেও বুঝতে পারেননি তারা।

সম্প্রতি হার্টের সমস্যার দুঃসংবাদ সকল সুখের অনুভূতি ভুলিয়ে দিয়েছে তাদের। যে সন্তানকে ঘিরে তাদের স্বপ্নের শেষ ছিল না, সেই মিথিলাকে বাঁচানোই এখন কঠিন হয়ে পড়েছে বাবা-মায়ের। কিছুদিন হলো মিথিলার হার্টে একটি ব্লক ও ছিদ্র ধরা পড়েছে। ডাক্তার পরামর্শ দিয়েছেন, দ্রুত সময়ের মধ্যে অপারেশন করলে হয়তো বেঁচে যাবে মিথিলার।

ডাক্তার আরও জানিয়েছেন, তার অপারেশনসহ চিকিৎসা বাবদ খরচ হবে প্রায় ২ লাখ টাকা। কিন্তু পরিবারের সেই টাকা জোগাড় করার মতো অবস্থা নেই। যা ছিল, এতদিন চিকিৎসা করাতে শেষ হয়ে গেছে। কোনো উপায় না থাকায় একমাত্র মেয়ে সন্তানকে বাঁচাতে হৃদয়বান মানুষদের দৃষ্টি চেয়েছেন মুজিবনগর উপজেলার গৌপিনাথপুর গ্রামের বাসিন্দা মো. শরিফুল ইসলাম।

মিথিলার বাবা মো. শরিফুল ইসলাম একজন দিনমুজর। একমাত্র উপার্জনকারী তিনি। অনেক কষ্টে চলে তাদের সংসার। এরই মাঝে সন্তানের এমন সংবাদে ভেঙে পড়েছেন তিনি।

মিথিলার মা জানান, কষ্ট করে কিছু টাকা জোগাড় করে মিথিলাকে নিয়ে ঢাকা হার্ট ফাউন্ডেশনে নিয়ে গেছিলাম। ডাক্তার কয়েকটি টেস্ট করে জানিয়েছেন আমার মেয়ে হার্টে একটি ছিদ্র ও ব্লক রয়েছে। মাঝে মধ্যে ব্যাথায় নীল হয়ে যায় মেয়ে। তাড়াতাড়ি নাকি অপারেশন করাতে হবে। অনেক টাকার প্রয়োজন। আমাদের তো এত টাকা নেই। আমার স্বামী অন্যের বাড়িতে কামলা দিয়ে পরিবার চালায়। এখন এত টাকা কোথায় পাই। এমতাবস্থায় সমাজের বিত্তবানদের কাছে সাহায্য চেয়েছে অসহায় বাবা-মা।

সাহায্য পাঠাতে মোবাইলঃ বিকাশ 01932163127 নগদ 01932163127 রকেট 0193216312379