ব্লাড ডোনেশন গ্রুপ ইন মেহেরপুরের দ্বিতীয় অধিবেশনের মিটিং অনুষ্ঠিত

মেহেরপুর সদর উপজেলার কুতুবপুর সীমান্ত মাধ্যমিক বিদ্যালয়ে ব্লাড ডোনেশন গ্রুপ ইন মেহেরপুরের দ্বিতীয় অধিবেশনের মিটিং অনুষ্ঠিত হয়েছে। গতকাল শুক্রবার বিকাল ৫ ঘটিকার সময় এই মিটিং অনুষ্ঠিত হয়।

গ্রুপের এডমিন জাহিদ হাসানের উপস্থাপনার মাধ্যমে অনুষ্ঠানের কার্যক্রম শুরু হয়। গ্রুপের সভাপতি মুহাদ্দিস আলী বলেন, আমাদের সংগঠনটি সেচ্ছাসেবী সংগঠন। আমরা চাই, আমাদের মেহেরপুরে কোন মানুষ যেন রক্ত না পেয়ে জীবন না দেন।

গ্রুপের সাধারণ সম্পাদক আলমগীর হোসেন জানান, রক্ত দেওয়া একটি মহৎ উদ্যোগ তাই এই উদ্যোগে আমরা যে যার অবস্থান থেকে মানব সেবাই কাজ করে যাবো। বাঁধা আসবে ভালো কাজ করতে গেলে সেই বাঁধা আমরাই অতিক্রম করে মানুষের পাশে থাকবো বলে জানান।

এ দিকে গ্রুপের এডমিন জাহিদ হাসান বলেন, আমাদের ১০০০ সদস্যবিশিষ্ট সংগঠন আজ ১৫০০ সদস্য অতিক্রম হতে চলেছে। আমরা মেহেরপুরের প্রত্যেক যায়গায় রক্ত নিয়ে অসহায় মানুষের পাশে থাকতে চাই। যে কোন সুস্থ ব্যাক্তি আমাদের সাথে যুক্ত হয়ে মানব সেবাই কাজ করতে পারেন।

এ সময় আরো বক্তব্য রাখেন গ্রুপের মডেরেটর নাহিদ আহাদ আল, রাজন, জুয়েল রানা, ফারুক, কদর, তুহিন, সুমন তিতুমী, স্বাধীন সহ আরো অনেকে।