বড় পর্দায় টেলর সুইফট, ১০ কোটি ডলারের বেশি টিকিট বিক্রি

বড় পর্দায় টেলর সুইফট, ১০ কোটি ডলারের বেশি টিকিট বিক্রি

কণ্ঠের জাদুতে গোটা বিশ্বকে মাতিয়ে রেখেছেন পপতারকা টেলর সুইফট। এবার অভিনয় দিয়েও দর্শক মাতাতে আসছেন তিনি। প্রেক্ষাগৃহে আসছে টেলর অভিনীত সিনেমা ‘টেলর সুইফট: দ্য ইরাস ট্যুর’। ভক্তরাও তার অভিনয় দেখতে অধীর আগ্রহে অপেক্ষা করছেন। সংগ্রহ করছেন অগ্রীম টিকিট। এরই মধ্যে এই সিনেমার অগ্রিম টিকিট বিক্রি হয়েছে ১০ কোটি ডলারের বেশি। খবর ভ্যারাইটির।

এই মুহূর্তে নিজের বিখ্যাত মিউজিক্যাল সফর ‘ইরাস ট্যুর’ দিয়ে বিশ্ব মাতাচ্ছেন এই পপতারকা। গায়িকার এই ট্যুর বিশ্বে এতটাই জনপ্রিয় হয়েছে যে, এ ট্যুর গানের একটি ‘ঐতিহাসিক ট্যুর’ হিসেবে খ্যাতি পেয়েছে। এই খ্যাতির পরিধি আরও বাড়িয়ে তুলতে কনসার্টের সেরা মুহূর্তগুলো নিয়ে তৈরি করা হয়েছে একটি সিনেমা। ইতিমধ্যে নির্মাণ হয়ে গেছে সিনেমাটি। সিনেমায় এবারের সফরের কনসার্টগুলোকে চিত্রায়িত করা হয়েছে।

২ ঘন্টা এবং ৪৫ মিনিটের ফিল্মটি ১৩ অক্টোবর বড় পর্দায় আসবে। সিনেমা বোদ্ধারা বলছেন, কনসার্ট মাতানোর পাশাপাশি বক্স অফিসেও রাজত্ব করবেন গায়িকা। মার্কিন সাময়িকী ভ্যারাইটির প্রতিবেদন, ১০০টি দেশের প্রায় ৮৫০০টি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে সিনেমাটি।

১৩ সংখ্যাটি গায়িকার জন্য ভাগ্যবান সংখ্যা বলেই ধরা হয়। তাই ১৩ তারিখেই মুক্তি দেওয়া হচ্ছে সিনেমাটি। এর আগে গত ৩১ আগস্ট প্রকাশ করা হয়েছে এই সিনেমার ট্রেলার। কনসার্ট সিনেমাটি পরিচালনা করেছেন স্যাম রেঞ্চ।