ভেড়ামারাকে আধুনিক পৌরসভা হিসেবে গড়ে তোলার ঘোষণা নির্বাচিত মেয়র টুটুলের

কুষ্টিয়ার ভেড়ামারা পৌরসভাকে আধুনিক পৌরসভা হিসেবে গড়ে তোলার ঘোষণা দিয়েছেন নব নির্বাচিত পৌর মেয়র আনোয়ারুল কবির টুটুল। এজন্য তৃণমূল থেকে কেন্দ্র পর্যন্ত সবার সহযোগিতা চেয়েছেন তিনি।

বুধবার বিকালে পৌর ভবনে ৩নং ওয়ার্ডের আয়োজনে নব নির্বাচিত মেয়রকে সংবর্ধনা অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, অর্থনীতি, শিল্প-সাহিত্য, সংস্কৃতি থেকে সবক্ষেত্রেই সমৃদ্ধ এই কুষ্টিয়া জেলা। আর এসব ঐতিহ্যের ধারক ও বাহক ভেড়ামারা উপজেলা। এজন্য ঐতিহ্যের সমন্বয়ে আধুনিকভাবে গড়ে তোলা হবে এই ভেড়ামারা পৌরসভাকে। আমরা একটি পরিকল্পনা হাতে নিয়েছি। আমাদের কাউন্সিলরদের সাথে নিয়ে এবং সাধারণ নাগরিকদের মতামতকেও গুরুত্ব দিয়ে কর্ম পরিকল্পনা সাজানো হবে।

পৌরসভার নীতিমালা অনুযায়ী ভেড়ামারা পৌরভবন পরিচালিত হবে উল্লেখ করে নবনির্বাচিত মেয়র বলেন, ভেড়ামারা পৌরসভা হবে নাগরিক সুবিধা সম্বলিত জনবান্ধব আধুনিক পৌরসভা। দেশের মধ্যে সেরা পৌরসভা হিসাবে গড়ে তুলতে সর্বোচ্চ চেষ্টা চলমান থাকবে।

রেজাউল ইসলামের সভাপতিত্বে এসময় বক্তব্য রাখেন, কেন্দ্রীয় জাসদের সাংগঠনিক সম্পাদক ও জেলা জাসদের সাধারণ সম্পাদক আব্দুল আলিম স্বপন, উপজেলা জাসদের সাধারণ সম্পাদক এসএম আনছার আলী, পৌর জাসদের সাধারণ সম্পাদক আবু হেনা মোঃ কামাল মোস্তফা বকুল, কাউন্সিলর নাইমুল ইসলাম, সোলাইমান মাস্টার, আসাদুজ্জামান টমা, নজরুল ইসলাম নজু, রেনু খাতুন, রোজী হাসান, রোকোয়া খাতুন, সাইদুর রহমান, লাল মোহাম্মদ লালু, সাজেদুর রহমান, সোহাগ জোয়ার্দার শাপলা, সুজন বিশ্বাস প্রমুখ।

এর আগে নব নির্বাচিত মেয়র আনোয়ারুল কবির টুটুলকে ফুলেল শুভেচ্ছায় সিক্ত করেন ওয়ার্ডবাসী।

প্রসঙ্গত, জাসদ সমর্থিত মশাল প্রতীক নিয়ে চলতি বছরের ১৬ জানুয়ারি পৌরবাসীর প্রত্যক্ষ ভোটে তিনি মেয়র নির্বাচিত হন। গেলো মঙ্গলবার খুলনা বিভাগীয় কমিশনার কার্যালয়ে মেয়র ও কাউন্সিলরদের নিয়ে শপথ বাক্য পাঠ করেন।