ভেড়ামারায় ১০০টি গৃহহীন পরিবার পেলেন ঘরসহ জমি

আশ্রয় অধিকার শেখ হাসিনার অঙ্গীকার এই স্লোগানে কুষ্টিয়ার ভেড়ামারায় ১০০টি গৃহহীন পরিবার পেলেন ঘরসহ জমি। সারাদেশে একযোগে আনুষ্ঠানিকভাবে ভিডিও কনফারেন্সিং এর মাধ্যমে গৃহহীনদের প্রধানমন্ত্রীর ঘর প্রদানের উদ্বোধন করা হয়।

এই উপলক্ষে গতকাল শনিবার সকাল দশটার দিকে উপজেলা কনফারেন্স রুমে এক বর্ণাঢ্য আয়োজন করা হয়।

উক্ত উদ্বোধনী অনুষ্ঠানে ভেড়ামারা উপজেলা পরিষদের চেয়ারম্যান হাজী আক্তারুজ্জামান মিঠু’র সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন, স্থানীয় সরকারের উপ-পরিচালক মৃনাল কান্তি দে।

এসময় বিশেষ অতিথি ছিলেন, উপজেলা ভাইস চেয়ারম্যান বুলবুল হাসান পিপুল, মহিলা ভাইস চেয়ারম্যান ইন্দোনেশিয়া খাতুন, ভেড়ামারা পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ শামিমুল ইসলাম ছানা, নব-নির্বাচিত পৌর মেয়র আনোয়ারুল কবির টুটুল, ভেড়ামারা থানার (ভারপ্রাপ্ত) অফিসার ইনচার্জ মোঃ জহুরুল ইসলাম, কেন্দ্রীয় জাসদের সাংগঠনিক সম্পাদক আব্দুল আলিম স্বপন, উপজেলা জাসদের সভাপতি ইমদাদুল ইসলাম আতা, সাধারণ সম্পাদক এস.এম. আনসার আলী ও সার্ভেয়ার জহুরুল ইসলামসহ প্রশাসনের অন্যান্য কর্মকর্তা বৃন্দ, আওয়ামী লীগসহ বিভিন্ন সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ ও সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

ভেড়ামারায় ঘর এবং জমি পেয়ে ১০০টি পরিবারের মুখে হাসি ফুটে উঠেছে। এ সময় তারা শেখ হাসিনার উজ্জ্বল ভবিষ্যৎ কামনা করে দোয়া করেন।