মটমুড়া ইউনিয়ন পরিষদে জনঅংশগ্রহণ মূলক পরিকল্পনা কর্মশালা অনুষ্ঠিত

এসডিজি ইউনিয়ন গড়ে তোলার লক্ষ্যে প্রত্যাশা ভিত্তি¦ক জন অংশগ্রহণমূলক পরিকল্পনা কর্মশালা আজ বৃহস্পতিবার সকালের দিকে গাংনী উপজেলার মটমুড়া ইউনিয়ন পরিষদের হলরুমে অনুষ্ঠিত হয়েছে।
দি হাঙ্গার প্রজেক্ট এর সহযোগীতায় ও মটমুড়া ইউনিয়ন পরিষদের আয়োজনে এসডিজি ইউনিয়ন গড়ে তোলার লক্ষ্যে প্রত্যাশা ভিত্তি¡ক দিনব্যাপি এই কর্মশালা অনুষ্ঠিত হয়।
মটমুড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সোহেল আহমেদের সভাপতিত্বে অনুষ্ঠিত কর্মশালায়
প্রধান অতিথির বক্তব্য রাখেন, দি হাঙ্গার প্রজেক্ট বাংলাদেশ এর যশোর আঞ্চলের আঞ্চলিক সমন্বয়কারী খোরশেদ আলম।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন, দি হাঙ্গার প্রজেক্টের গাংনী উপজেলা সমন্বয়কারী হেলাল উদ্দিন, মটমুড়া ইউপি সচিব রফিকুল ইসলাম, কুমারীডাঙ্গা মাধ্যমিক বিদ্যালয় প্রধান শিক্ষক জনাব তোজাম্মেল ইসলাম, মটমুড়া ইউনিয়ন ভলেন্টিয়ার ফোরাম সভাপতি হাসান আলী।
কর্মশালা পরিচালনা করেনদ হাঙ্গার প্রজেক্ট এর প্রশিক্ষন বিভাগের প্রশিক্ষক সুখময় পাল।
প্রশিক্ষণ কর্মশালায় এসডিজি স্থানীয়করণে পঞ্চবার্ষিকী কর্মপরিকল্পনা নির্ধারণে স্থানীয় সম্পদ ও নেতৃত্ব, এবং সরকারি বরাদ্দের যথাযথ ব্যবহার করে ইউনিয়নের অগ্রাধিকার প্রাপ্ত সমস্যা সমাধান করার কৌশল নিয়ে আলোচনা করা হয়।
এসময় মটমুড়া ইউনিয়নের সাধারণ সদস্য, সংরক্ষিত নারী সদস্যবৃন্দ, স্থানীয় প্রাথমিক ও মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক, ইউনিয়নের কাজী, কমিউনিটি ক্লিনিক হেলথ প্রোভাইডার, ইউনিয়নে কর্মরত সরকারি কর্মকতা সহ প্রাম উন্নয়ন দলের উজ্জীবক, নারী নেত্রী, ইয়ুথ লিডার সহ গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
প্রশিক্ষণ কর্মশালায় সহায়ক ছিলেন দি হাঙ্গার প্রজেক্ট এর মটমুড়া ইউনিয়ন সমন্বয়কারী সাধন কুমার।