মর্গানের চোটে চিন্তায় কেকেআর

ইয়ন মর্গানকে নিয়ে হঠাৎ কেকেআর শিবিরে আশঙ্কার কালো মেঘ। অস্ট্রেলিয়ার বিরুদ্ধে টি-২০ সিরিজের দ্বিতীয় ম্যাচে ফিল্ডিং করার সময় আঙুলে চোট পেয়েছিলেন। শোনা যাচ্ছে, ইংল্যান্ডের বিশ্বকাপজয়ী অধিনায়কের নাকি আঙুল ভেঙেছে। তাতেই দুশ্চিন্তা বাড়ছে দীনেশ কার্তিকদের।

গত রবিবারের ম্যাচে স্টয়নিসের শট বাঁচাতে ঝাঁপিয়ে পড়েছিলেন মর্গান। তখনই ডান হাতের অনামিকায় চোট পান। ছবিতে দেখা যায় ইংল্যান্ড অধিনায়কের আঙুল বেঁকে গিয়েছে। এরপর ফিজিওর সঙ্গে মাঠ ছাড়লেও আবার দ্রুত ফিরে আসেন মর্গান। সেই সময়ের মধ্যে মাত্র তিন বল খেলা হয়। তার মধ্যেই তাকে এত দ্রুত ফিরে আসতে দেখে সোশ্যাল মিডিয়ায় প্রশংসার ঝড় ওঠে।

শোনা যাচ্ছে, সেই চোটেই নাকি তার আঙুল ভেঙেছে। যদিও ইংল্যান্ড ক্রিকেট বোর্ডের তরফে এখনও পর্যন্ত মর্গানের চোট নিয়ে সরকারিভাবে কিছু জানানো হয়নি। এদিকে, এ বছর ব্যাটিং অর্ডারের পাশাপাশি দলের অন্যতম গুরুত্বপূর্ণ সদস্য হিসেবে মর্গানকে বিবেচিত করছে নাইট শিবির।

কয়েক দিন আগেই কেকেআর অধিনায়ক দীনেশ কার্তিক বলেছিলেন, মর্গান আসায় দলের ব্যাটিংয়ে যেমন গভীরতা বাড়ছে, তেমনই ম্যাচে বিশ্বকাপজয়ী অধিনায়কের পরামর্শও তিনি কাজে লাগাতে চান। ফলে সত্যিই যদি মর্গানের আঙুল ভেঙে থাকে, তাহলে তাকে টুর্নামেন্টের শুরু থেকে পাওয়ার ব্যাপারে সংশয় থেকেই যাচ্ছে। আর চোট গুরুতর হলে আমিরাতে আইপিএলে বড়সড় ধাক্কা খেতে পারে কলকাতার দল। কারণ ইতিমধ্যে কাঁধের চোটের জন্য টুর্নামেন্ট থেকে ছিটকে গিয়েছেন হ্যারি গার্নে।

সূত্র- বিডি-প্রতিদিন