মহানবী (সা.) কে কটূক্তি প্রতিবাদে কুষ্টিয়ায় মানববন্ধন কর্মসূচী

প্রিয় নবী হযরত মুহাম্মদ (সা:) কে নিয়ে ভারতীয় বিজেপি মুখপাত্র নুপুর শর্মা ও প্রবীণ কুমার জিন্দাল আপত্তিজনক ও অবমাননাকর মন্তব্যের প্রতিবাদে কুষ্টিয়ায় মানববন্ধন কর্মসূচী পালন করেছে ধর্মপ্রাণ মুসল্লিরা।

শনিবার (১১ জুন) বাদ আছর কুষ্টিয়া শহরের এন এস রোডে্এই মানববন্ধন কর্মসূচী অনুষ্ঠিত হয়। সর্বস্তরের তাওহীদি জনতা কুষ্টিয়া এই মানববন্ধন কর্মসূচীর আয়োজন করে।

এর আগে খণ্ড খণ্ড মিছিল একত্রিত হয়ে মানববন্ধনে অংশ নেন হাজার হাজার ধর্মপ্রাণ মুসল্লিরা।

মোমতাজুল উলূম মাদ্রাসার মোহতামিম মাও: হাফেজ আরিফুজ্জামানের সভাপতিত্বে এবং আব্দুল মতিনের মানববন্ধন কর্মসূচীতে বক্তব্য রাখেন কুষ্টিয়া কেন্দ্রীয় মসজিদের ইমাম ও খতিব মুফতি আসাদুজ্জামান, সাদ্দাম বাজার মসজিদের ইমাম ও খতিব মুফতি মাসুম বিল্লাহ আল বাশারি, যুব নেতা আবু সাঈদ টুটুল, পৌর ৩ নং ওয়ার্ডের কমিশনার এস এম উসমান গনি, মুহাঃ নাহিন প্রমুখ।

মানববন্ধনে বক্তারা বলেন, ভারতের ক্ষমতাসীন দল বিজেপির নেতাদের একের পর এক ইসলাম ও মানবতার মুক্তির দূত মহানবী (সা.) এবং তাঁর পরিবার নিয়ে কটূক্তি সারা বিশ্বের মুসলমানদের চরমভাবে ক্ষুব্ধ করেছে।

ইসলাম বিদ্বেষী ক্ষমতাসীন বিজেপি নেতা কর্মীরা বিভিন্ন সময় আপত্তিকর মন্তব্য করে বিশৃঙ্খলা সৃষ্টি করতে চাই। বিভিন্ন ইসলামী রাষ্ট্রীয় দেশে গুলো প্রতিবাদ করতে দেখা যায়। যারা আমাদের নবীকে নিয়ে অবমাননাকর মন্তব্য করেন তাদের শুধু স্থায়ী, অস্থায়ী বহিষ্কার করলেই হবে না। তাদের দৃষ্টান্তমূলক শাস্তির আওতায় আনতে হবে পরবর্তীতে কোন ব্যক্তি এই ধরনের মন্তব্য করতে সাহস না দেখায়। ভারতীয় পণ্য বর্জনের ঘোষণা দেন। মানববন্ধনে ভারতে মহানবী (সা.) কে কটূক্তির তীব্র নিন্দা জানানো হয়।