মহানবী হযরত মোহাম্মদ (সাঃ) কে নিয়ে ব্যঙ্গচিত্রের প্রতিবাদে আন্দুলবাড়ীয়াই বিক্ষোভ মিছিল

ফ্রান্সের রাষ্ট্রীয় মদদে হযরত মোহাম্মদ (সাঃ) কে নিয়ে ব্যঙ্গচিত্র প্রদর্শন ও মুসলিম সম্প্রদায়ের ধর্মীয় অনুভুতিতে আঘাত করার প্রতিবাদে বিক্ষোভ মিছিল সমাবেশ ও মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

গতকাল মঙ্গলবার বিকাল সাড়ে চারটার দিকে আন্দুলবাড়ীয়াই ইমাম মুয়াজ্জিন কল্যাণ পরিষদের উদ্যোগে আন্দুলবাড়ীয়ার দোয়েলচত্বরে প্রতিবাদ ও মানববন্ধন অনুষ্ঠিত হয়।

ইমাম মুয়াজ্জিনদের নেতত্বে আন্দুলবাড়ীয়ার বিভিন্ন গ্রাম থেকে প্রতিবাদী জনতা বিভিন্ন রকমের বেনার, ফেস্টুন হাতে নিয়ে সমাবেশে যোগদেন। আন্দুলবাড়ীয়ার ইমাম মুয়াজ্জিনের নেতত্বে আন্দুলবাড়ীয়ার প্রধান প্রধান সড়ক গুলো প্রতিবাদী মিছিল নিয়ে প্রদর্শন করেন, এ সময় নিশ্চিন্তপুর থেকে রকির নেতৃত্বে এক বিশাল প্রতিবাদী জনতা মিছিলে যোগদেন।

এই প্রতিবাদ ও মানববন্ধনে বক্তব্য রাখেন ইমাম ও মুয়াজ্জিন কল্যাণ পরিষদের সভাপতি মাও. মোহাম্মদ আনোয়ার হোসেন, আন্দুলবাড়ীয়ার ইউপির সাবেক চেয়ারম্যান মোঃ সাখাওয়াত হোসেন, আন্দুলবাড়ীয়া ইউপি চেয়ারম্যান শেখ শফিকুল ইসলাম মোক্তার, পাকা দাখিল মাদ্রাসার সুপার মাও. মোঃ ওহেদুর জামান, আন্দুলবাড়ীয়া মোহাম্মদিয়া দারুল উলুম কওমি মাদ্রাসার মুহতামিম প্রমুখ।

বক্তারা তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে ফ্রান্সের সকল পণ্য বর্জন ও জড়িতোদের গ্রেপ্তার করে আইনের আওতায় আনার দাবি জানান।

উক্ত মানববন্ধন পরিচালনা করেন মাও. মোঃ তরিকুল ইসলাম। দোয়া ও মোনাজাতের মাধ্যমে প্রতিবাদ সমাবেশ শেষ হয়। দোয়া পরিচালনা করেন আন্দুলবাড়ীয়া আশরাফিয়া আলিম মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা মোঃ সাইফুজ্জামান।