মহেশপুরে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন

ঝিনাইদহ মহেশপুর উপজেলায় নানা কর্মসূচির মধ্য দিয়ে পালিত হয়েছে জাতীয় শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস। রাত ১২ টা ১ মিনিটে উপজেলা প্রশাসনের আয়োজনে শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ করা হয় এবং পরবর্তীতে মহেশপুর থানা পুলিশ, বাংলাদেশ আওয়ামী লীগসহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক সংগঠনের নানা শ্রেণি পেশার মানুষ শহীদ বেদিতে পুষ্পস্তবক অর্পণ করেন।

একুশের প্রথম প্রহরে শহরের কেন্দ্রীয় শহীদ মিনারে দলে দলে র‌্যালী নিয়ে জড়ো হয় প্রশাসনিক, সামাজিক ও রাজনৈতিক সংগঠন। মহান একুশে ফেব্রুয়ারি ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবসের ভাষা শহীদদের প্রতি গভীর শ্রদ্ধা নিবেদনসহ ঝিনাইদহের মহেশপুর উপজেলা শহীদ মিনারে, পুষ্পস্তবক অর্পণ ও ভাষা শহীদদের আত্মার মাগফিরাত কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন, ঝিনাইদহ-৩ আসনের সংসদ সদস্য এ্যাডঃ শফিকুল আজম খাঁন চঞ্চল, উপজেলা পরিষদের চেয়ারম্যান ময়জদ্দীন হামিদ, উপজেলা নির্বাহী কর্মকর্তা শাশ্বতী শীল, উপজেলা আওয়ামী লীগের সভাপতি সাজ্জাদুল ইসলাম সাজ্জাদ, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মীর সুলতানুজ্জামান লিটন, পৌর মেয়র আব্দুর রশিদ খাঁন, মহেশপুর থানার অফিসার ইনচার্জ সাইফুল ইসলামসহ উপজেলার প্রশাসনিক কর্মকর্তা ও আওয়ামী লীগের অঙ্গ সংগঠনের বিভিন্ন নেতাকর্মী।