মাদক থেকে ফেরাতে গিয়ে চিরতরে হারালেন ছেলেকে

ঘরে বন্দী রেখে মাদক থেকে স্বাভাবিক জীবনে ফেরাতে চেয়ে অসহায় পিতা মাতা চিরতরে হারিয়ে ফেললেন তাদের মাদকাসক্ত ছেলে নাহিদ হাসান রাজু (২৫)কে।নাহিদ হোসেন রাজু গাংনী উপজেলার বামন্দী বাজার এলাকার ক্লিনিক মালিক বিনারুল ইসলাম বিনার ছেলে।

আজ বৃহস্পতিবার (২৫ নভেম্বর) দুপুরের দিকে তার নিজ ঘরের সিলিং ফ্যানের সাথে গলায় দঁড়ি দিয়ে আত্মহত্যা করে রাজু।

বামন্দী পুলিশ ক্যাম্প তার নিজ কক্ষ থেকে ঝুলন্ত মরদেহ উদ্ধার করেন। বামন্দী পুলিশ ক্যাম্পের ইনচার্জ উপপরিদর্শক (এসআই) ইলিয়াছ হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন।

নাহিদের পিতা বিনারুল ইসলাম জানান, নাহিদ মাদকাসক্ত ছিলেন। অনেক চেষ্টা করে চিকিৎসা করেও তাকে স্বাভাবিক জীবনে ফেরানো সম্ভব হয়নি। গত তিন দিন যাবৎ তাকে ঘর বন্দি করে রাখা হয়েছিল। সময়মত ঘরেই তাকে খাবার দিচ্ছিলাম।

সকালের দিকে তার ঘরে খাবার দিয়ে আস=সেন তার মা। খাবারও খেয়েছে। দুপুরের দিকে আবারও খাবার দিতে গিয়ে দেখি তার ঘর ভিতর থেকে সিটকানি দেওয়া আছে। অনেক ডাকাডাকি করেও কোনো সারা শব্দ পাওয়া যায়নি।

পরে ঘরের দরজা ভেঙ্গে ভিতরে গিয়ে সিলিং ফ্যানের সাথে তার ঝুলন্ত মরদেহ পাওয়া যায়। পরে পুলিশকে খবর দিলে মরদেহ উদ্ধার করেন পুলিশ। গাংনী থানার ওসি আব্দুরর রাজ্জাক বলেন, পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ না করায় মরদেহ ময়না তদন্ত ছাড়াই দাফনের পরামর্শ দেয়া হয়েছে।