মাদক ব্যবসায়ীর কোন ছাড় নেই --এমপি সালাহউদ্দিন মিয়াজি

মাদক ব্যবসায়ীর কোন ছাড় নেই –এমপি সালাহউদ্দিন মিয়াজি

মাদক ব্যবসায়ীর কোন ছাড় নেই। মাদক ব্যবসায়ী কোন রাজনৈতিক দলের নেতা বা কর্মী হতে পারে না। তারা দেশ ও জাতির শত্রু। যদি কেউ রাজনৈতিক দলের নাম ভাঙিয়ে মাদক ব্যবসা করে এমন প্রমান পাওয়া যায় তাহলে তাকে দ্রুত আইনের আওতায় আনতে হবে। যা প্রশাসনের একার পক্ষে সম্ভব না। মাদক একটি সামাজিক ব্যাধি যা থেকে পরিত্রান পাওয়া অত্যন্ত জরুরী তা না হলে ধ্বংস হয়ে যাবে দেশ। নিজ নিজ এলাকার মাদক ব্যবসায়ীদের তালিকা তৈরি করে আইনশৃঙ্খলা বাহিনী কে তথ্য দিন। বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা মাদককে জিরো টলারেন্স ঘোষণা করেছে। মাদকমুক্ত একটি সুশিক্ষিত জাতি গঠন অত্যন্ত জরুরী বলে মনে করছি।

কোটচাঁদপুর উপজেলা প্রশাসনের আয়োজনে ও জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহযোগিতায় মাদক বিরোধী সেমিনারে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন ঝিনাইদাহ ৩ আসনের সাংসদ সদস্য (অবঃ) মেজর জেনারেল সালাহউদ্দিন মিয়াজি।

আজ মঙ্গলবার (২৩ শে জানুয়ারি)সকালে “মাদক নয়, মৃত্যু নয়, মাদক মুক্ত জীবন চাই”এই প্রতিপাদ্য মাদকদ্রব্যের অপব্যবহার রোধ,ক্ষতিকর মাদক মির্মূল এবং মাদকের বিরুদ্ধে সামাজিক আন্দোলন গড়ে তোলার লক্ষে কোটচাঁদপুর উপজেলা পরিষদ অফিসার্স ক্লাব মিলনায়তনে এ মাদকবিরোধী সেমিনার অনুষ্ঠিত হয়। মাদকবিরোধী সেমিনারে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার উছেন মে।

সে সময় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান শরিফুন্নেছা মিকি,উপজেলা ভাইস চেয়ারম্যান রিয়াজ হোসেন, মডেল থানার তদন্ত ওসি জগন্নাথ চন্দ্র, উপজেলা স্বাস্থ্য পরিবার পরিকল্পনা কর্মকর্তা আব্দুর রশিদ,বীর মুক্তিযোদ্ধা তাজুল ইসলাম,ইউপি চেয়ারম্যান আব্দুল মান্নান, উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা সঞ্জয় কুমার, মহিলা বিষয়ক কর্মকর্তা শিলা বেগম, পাইলট মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক রাজিব, বীর জনতা পত্রিকা স্টাফ রিপোর্টার আব্দুল্লাহ বাশার, আজকের পত্রিকার সুব্রত কুমার প্রমুখ।

মাদক বিরোধী সেমিনার পরিচালনা করেন জেলা মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের সহকারী পরিচালক গোলক মজুমদার। এ সময় উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরে কর্মরত কর্মকর্তা কর্মচারী, সাংবাদিক, শিক্ষক সহ নানা শ্রেণী পেশার মানুষ উপস্থিত ছিলেন।