মানুষের পাশে থাকতে চান কাউন্সিলর প্রার্থী সুব্রত কুমার

মানুষের পাশে থেকে মানুষকে সেবা করতে চান আসন্ন পৌরসভা নির্বাচনে সম্ভব্য কাউন্সিলর প্রার্থী সাংবাদিক সুব্রত কুমার। এ কারনে এলাকাবাসীর আশীর্বাদ ও সমর্থন নিয়ে কোটচাঁদপুর পৌর সভার ৪ নম্বর ওয়ার্ড থেকে ভোট যুদ্ধে লড়তে চান তিনি। দীর্ঘ দিনের পুরাতন কোটচাঁদপুর পৌরসভায় ৯ টি ওয়ার্ড রয়েছে। অধিক মানুষের বসবাস এ ওয়ার্ডটি সব থেকে অবহেলিত।

তবে বেশির ভাগ মানুষই দারিদ্র সীমার মাঝে জীবন- যাপন করেন। এ কারনে এ ওয়ার্ডের উন্নয়ন হয়নি তেমন। রাস্তা ঘাট কিছুটা সচল হলেও ড্রেনেজ ব্যবস্থার রয়েছে যথেষ্ট নাজুক। সামান্য বৃষ্টির পানি হলেই সড়ক,সহ এলাকার মানুষের বাড়ির উঠান পর্যন্ত ডুবে যাই। রোড লাইনের আলো নিয়ে সারা বছর চলে হাহাকার। সু-পেয় পানির রয়েছে অভাব। ওয়ার্ডের অধিকাংশ জায়গায় পৌছায়নি আজও পানির লাইন।

এ ওয়ার্ডটির অধিকাংশ মানুষ দারিদ্র হওয়ায় রয়েছে সরকারি সুযোগ-সুবিধার ব্যাপক চাহিদা। বিগত দিনে এ ওয়ার্ড থেকে যারা নির্বাচিত হয়েছেন তারা ্এলাকার উন্নয়নে কাজ করেছেন বেশ। তারপরও রয়ে গেছে অনেক কাজ। আর এ সব কাজ করার প্রত্যয় নিয়ে মানুষের পাশে থেকে মানুষের সেবা করতে চান এ প্রার্থী।

সুব্রত কুমার কোটচাঁদপুর সরকারি কে এম ডিগ্রী কলেজে লেখা পড়া করেছেন। ১৯৯৬ সাল থেকে তিনি সংবাদপত্র পেশার সঙ্গে জড়িত। তিনি সাংবাদিকদের সংগঠন কোটচাঁদপুর রিপোটার্স ক্লাবের সাধারন সম্পাদকের দায়িত্বে আছেন। এ ছাড়া তিনি সরকারি বালিকা বিদ্যালয়ের সহসভাপতি হিসেবেও দায়িত্ব পালন করছেন। তিনি ওয়ার্ডবাসীর আশীর্বাদ ও সমর্থন চেয়েছেন।