মানুষ বিশ্বাস করে শেখ হাসিনার সরকার ক্ষমতায় থাকলে দেশের উন্নয়ন হয়

বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি মন্ডলীর সদস্য কাজী জাফর উল্লাহ বলেছেন, মানুষ বিশ্বাস করে শেখ হাসিনার সরকার আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে দেশের উন্নয়ন হয়। আমাদের সবাইকে তাদের কৃত কর্মের মধ্য দিয়ে মানুষের সেই বিশ্বাস ধরে রাখতে হবে। মানুষের সাথে ভালো আচরণ করতে হবে। আমাদের অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দসহ সকলের কাছে অনুরোধ থাকবে তারা যাতে মানুষের সাথে ভালো আচরণ করে। আপনারা আজকে যে এই জায়গায় এসেছেন। তা অনেক ত্যাগ-তিতিক্ষার মধ্য দিয়ে এসেছেন। আপনাদের এই ত্যাগের কারণেই আওয়ামী লীগ বারবার ক্ষমতায় এসেছে। তিনি আরও বলেন, ‘আমাদের সবাইকে ঐক্যবদ্ধ থেকে কাজ করতে হবে। যাতে আমরা মাননীয় প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী করতে পারি। এছাড়াও সভায় তিনি চুয়াডাঙ্গা জেলার সব উপজেলা আওয়ামী লীগের বর্ধিত সভা ও চুয়াডাঙ্গা পৌর আওয়ামী লীগের সম্মেলন করার তাগিদ দেন।

বৃহস্পতিবার সাড়ে এগারোটা সময় চুয়াডাঙ্গা কালেক্টরেট স্কুল এন্ড কলেজ মাঠে অনুষ্ঠিত চুয়াডাঙ্গা জেলা আওয়ামী লীগের বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

চুয়াডাঙ্গা ১ আসনের সংসদ সদস্য ও চুয়াডাঙ্গা জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা সোলায়মান হক জোয়ার্দার ছেলুন এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আজাদুল ইসলাম আজাদ এর পরিচালনায় সভায় স্বাগত বক্তব্য দেন চুয়াডাঙ্গা জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও চুয়াডাঙ্গা পৌরসভার সাবেক মেয়র রিয়াজুল ইসলাম জোয়ার্দার টোটন।

বিশেষ অতিথির বক্তব্যে বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহারউদ্দিন নাছিম বলেন, ‘রাজনীতিতে আমরা কেউ কারো চাকরি করি না। রাজনীতি করি সম্মানের জন্য মানুষের ভালোবাসা পাওয়ার জন্য। আমরা সবাই শেখ হাসিনার কর্মী। আমাদের মূল হাতিয়ার হল নেতাকর্মীরা। প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন অগ্রযাত্রাকে বাধাগ্রস্ত করতে ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে দেশবিরোধী শক্তি। দেশকে অস্থিতিশীল করতেই মন্দিরে পবিত্র কোরআন রাখে ওই অপশক্তি। স্বাধীনতা বিরোধী এসব অপশক্তিকে রুখতে বাংলাদেশ আওয়ামীলীগের প্রতিটি কর্মীকে সদা প্রস্তুত থাকতে হবে।এবারের বর্ধিত সভায় দলের বিভিন্ন গুরুত্বপূর্ণ বিষয় নিয়ে আলোচনা করা হয়।

চুয়াডাঙ্গা জেলা আওয়ামী লীগের বর্ধিত সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য এ্যাডভোকেট আমিরুল আলম মিলন,পারভীন জামান কল্পনা,এ্যাডভোকেট গ্লোরিয়া সরকার ঝর্ণা। চুয়াডাঙ্গা ২ আসনের সংসদ সদস্য হাজী আলী আজগর টগর সহ চুয়াডাঙ্গা জেলা আওয়ামী লীগের বিভিন্ন ইউনিট থেকে আগত নেতাকর্মীবৃন্দ ও জেলা আওয়ামী লীগের অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।