মারা গেলেন কালীগঞ্জের প্রবীণ সাংবাদিক রাজ্জাক

ঝিনাইদহের কালীঞ্জের প্রবীণ সাংবাদিক এবং মোবারকগঞ্জ চিনিকলের অবসরপ্রাপ্ত কর্মকর্তা বিশ্বাস আব্দুর রাজ্জাক (৬২) মারা গেছেন। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)। তিনি হৃদরোগে আক্রান্ত হয়ে বৃহষ্পতিবার রাত ১২ টায় মারা যান।

সাংবাদিক আব্দুর রাজ্জাক দীর্ঘ ৪০ বছরের সাংবাদিকতার জীবনে, দৈনিক আজাদ, ইত্তেফাক, আজকের কাগজ, পূর্বাঞ্চাল পত্রিকায় কালীগঞ্জ উপজেলা প্রতিনিধি হিসেবে কাজ করেছেন। সর্বশেষ তিনি ঢাকা থেকে প্রকাশিত খোলাকাগজের কালীগঞ্জ প্রতিনিধি ছিলেন।

তিনি মোবারকগঞ্জ চিনিকলের ভান্ডার কর্মকর্তা পদ থেকে গত এক বছর আগে অবসরে যান। মৃত্যুকালে তিনি স্ত্রী, ২ পুত্র ও ১ কন্যা সন্তানসহ অসংখ্য গুণাগ্রাহী রেখে গেছেন।

শুক্রবার বাদ জুম্মা সরকারি ভূষণ স্কুল মাঠে তার জানাযার নামাজ অনুষ্ঠিত হয়, জানাযার কালীগঞ্জের সকল সাংবাদিক, মোবারক গঞ্জ সুগারমিল এর কর্মচারী কর্মকর্তা সহ কালীগঞ্জ সকল স্তরের মানুষ যোগ দেন।

সাংবাদিক আব্দুর রাজ্জাকের মৃত্যুতে গভীর শোক ও শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন ঝিনাইদহ -৪ আসনের সংসদ সদস্য আনোয়ারুল আজীম আনার, কালীগঞ্জ উপজেলা চেয়ারম্যান জাহাঙ্গীর সিদ্দিক ঠান্ডু, কালীগঞ্জ পৌরসভার মেয়র আশরাফুল আলম আশরাফ, উপজেলা ভাইস চেয়ারম্যানসহ শিবলী নোমানী কালীগঞ্জের বিশিষ্ট জনেরা।