মিক্সড মার্শাল আর্টে স্বর্ণ পদক জিতলেন মেহেরপুরের মুনজুর

এক বার ভাবুনতো বড় একটি স্টেজে কোনো এক ব্যক্তি বাংলাদেশের লাল সবুজের পতাকা উড়িয়ে দাঁড়িয়ে আছে আর সেটি পৃথিবীর ১৮০ টি দেশেরও বেশি মানুষ দেখছে। বাংলাদেশি হিসেবে কেমন বোধ হবে আপনার? গর্ববোধ করবেন তাইতো?

এবার ভাবুনতো পতাকা উড়িয়ে দাঁড়িয়ে থাকা লোকটি যদি আমাদের মেহেরপুরের হয় তাহলে কেমন বোধ করবেন?
হ্যাঁ আজকে আমাদের প্রতিবেদন তেমনি এক সম্ভাব্য তরুণ কে নিয়ে যার বাড়ি আমাদের মেহেরপুরে। নাম মোঃ মুনজুর আলম বিশ্বাস, বয়স ২১ বছর। মাত্র ২১ বছর বয়সেই মিক্সড মার্শাল আর্ট (গগঅ) এ সে আন্তর্জাতিক পর্যায়ে বাংলাদেশের হয়ে জিতে নেয় ৩ টি স্বর্ণ পদক।
শুধু তাই না বাংলাদেশের হয়ে বাংলাদেশের মধ্যে সব থেকে কম বয়সে আন্তর্জাতিক প্রফেশনাল মিক্সড মার্শাল আর্ট খেলোয়ার হিসেবে নাম লেখাই পৃথিবীর সব থেকে বড় ফাইট ফাইন্ডার সাইট (শেরডগ.কম)-এ।

বর্তমানে এই তরুণ নিরলস পরিশ্রম করে যাচ্ছে বাংলাদেশের সবথেকে বড় এবং সুনামধন্য মিক্সড মার্শাল আর্ট ক্লাব হাবিব’স গগঅ একাডেমি তে। সম্প্রতি এই তরুণ ঙঘঊ ঈঐঅগচওঙঘঝঐওচ এর সিইও ‘চেতরি.সিতিউদথং’ এর পক্ষ হতে কিছু পজিটিভ উত্তর পেয়েছে। ঙঘঊ ঈঐঅগচওঙঘঝঐওচ হচ্ছে পৃথিবীর সব থেকে বড় মার্শালার্ট অর্গানাইজেশন। মোঃ মুনজুর আলম জানিয়েছেন যে, জনাব ‘চেতরি সিতিউদথং’ বলেছে খুব তাড়াতাড়িই মোঃ মুনজুর আলম এবং বাংলাদেশ পৃথিবির সব থেকে বড় মার্শাল আর্ট অর্গানাজেশন ঙঘঊ ঈঐঅগচওঙঘঝঐওচ এর অংশ হবে।

মোঃ মুনজুর আলম আরও জানিয়েছেন, সে আজকে এখানে আসতে পেরেছে সম্পূর্ন বাংলাদেশ এবং মেহেরপুরের মানুষের ভালোবাসাই। তাই সে আগামীতেও সবার দোয়া ও ভালোবাসা নিয়ে, এভাবেই এগিয়ে যেতে চাই এবং বাংলাদেশের পতাকা উড়াতে চাই বিশ্বের দরবারে।