মিরপুর পৌরসভায় সব নাগরিক সুযোগ সুবিধা বাড়াবো- নবনির্বাচিত মেয়র এনামুল হক

নবনির্বাচিত কুষ্টিয়ার মিরপুর পৌর পরিষদের সদস্যদের প্রথম সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (১৮ ফেব্রুয়ারি) দুপুরে মিরপুর পৌরসভা হলরুমে পরিষদের সদস্যদের এই সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

নবনির্বাচিত পৌর মেয়র হাজী এনামুল হকের সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন ১ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মো. আলম মন্ডল, ২ নম্বর ওয়ার্ড কাউন্সিলর নজরুল মল্লিক, ৩ নম্বর ওয়ার্ড কাউন্সিলর ইলিয়াস কাঞ্চন, ৪ নম্বর ওয়ার্ড কাউন্সিলর আপান মোল্লা, ৫ নম্বর ওয়ার্ড কাউন্সিলর জাহিদ হোসেন, ৬ নম্বর ওয়ার্ড কাউন্সিলর জমির উদ্দিন, ৭ নম্বর ওয়ার্ড কাউন্সিলর রেজাউল করিম, ৮ নম্বর ওয়ার্ড কাউন্সিলর সাইফুর রহমান নাজিম ও ৯ নম্বর ওয়ার্ড কাউন্সিলর সাইফুল গণি।

এছাড়াও ১, ২ ও ৩ নম্বর ওয়ার্ডের সংরক্ষিত কাউন্সিলর মোছা. শাহনাজ খাতুন, ৪, ৫ ও ৬ নম্বর ওয়ার্ডের সংরক্ষিত কাউন্সিলর মোছা. হালিমা খাতুন এবং ৭, ৮ ও ৯ নম্বর ওয়ার্ডের সংরক্ষিত কাউন্সিলর লাকী বেগম।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্যে নবনির্বাচিত পৌর মেয়র হাজী এনামুল হক বলেন, বর্তমান সরকার ডিজিটাল বাংলাদেশ গড়ার কাজ করছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার এই স্বপ্নকে বাস্তবায়নে মিরপুর পৌরসভায় সব নাগরিক সুযোগ সুবিধা বাড়াবো। পাশাপাশি ডিজিটাল প্রযুক্তির মাধ্যমে পৌরবাসীর সেবাপ্রাপ্তি সহজ করতে নানামুখী কার্যক্রম হাতে নিতে চাই।তবে, সবসময় দল ও জনগণের পাশে থাকতে চান বলে জানান এই আওয়ামী লীগ নেতা।

এ সময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন পৌরসভার সচিব আনারুল ইসলাম, সুলতান পুর সিদ্দিকিয়া সিনিয়র মাদ্রাসার উপাধ্যক্ষ আবদুল মান্নান ফারুকী, মিরপুর পৌর জামে মসজিদের ইমাম মুফতি ফারুক হুসাইন প্রমুখ। সভায় স্থানীয় বিভিন্ন মসজিদের ইমাম-মুয়াজ্জিনরা উপস্থিত ছিলেন।