মুক্তিযোদ্ধা আহাম্মদ আলী টেকনিক্যাল এন্ড বিএম কলেজে ওরিয়েন্টেশন ক্লাস এর উদ্বোধন

মুক্তিযোদ্ধা আহাম্মদ আলী টেকনিক্যাল এন্ড বিএম কলেজের ২০২২-২৩ শিক্ষাবর্ষের একাদশ শ্রেনীর শিক্ষার্থীদের ওরিয়েন্টেশন ক্লাস এর উদ্বোধন করা হয়েছে।

বুধবার সকাল সাড়ে ১১ টার  সময় কলেজে হল রুমে অনুষ্ঠিত হয় ওরিয়েন্টেশন ক্লাস।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক ( শিক্ষা ও আইসিটি ) ও কলেজ ম্যানেজিং কমিটির সভাপতি লিউজা  উল  জান্নাহ।

বিশেষ অতিথি কলেজ ম্যানেজিং কমিটির সদস্য বীর মুক্তিযোদ্ধা আব্দুল হালিম বিশ্বাস ও বীর মুক্তিযোদ্ধা কে এম ফজলুল করিম। স্বাগত বক্তব্য রাখেন কলেজের কম্পিউটার বিজ্ঞান বিভাগের সিনিয়র শিক্ষক জাহিদুল আলম। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কলেজ অধ্যক্ষ মোঃ শাহী-উদ্দীন। অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন হিসাববিজ্ঞান বিভাগের শিক্ষক ও জেলা রোভার স্কাউটস এর কোষাধ্যাক্ষ এস এম রফিকুল আলম- বকুল।

অনুষ্ঠানে নুতন শিক্ষার্থীদের ফুল দিয়ে বরন করে নেওয়া হয় কলেজের পক্ষ থেকে। প্রথম দিনেই ছাত্র ছাত্রীদের হাতে ক্লাস রুটিন ও কলম উপহার দেওয়া হয়।

প্রধান অতিথি অতিরিক্ত জেলা প্রশাসক লিউজা উল -জান্নাহ ছাত্রছাত্রীদের বিভিন্ন দিক নির্দেশনামুলক ও মানবিক এবং বিনয়ী মানুষ হিসেবে গড়ে ওঠার উপর গুরুত্ব আরোপ করেন। তিনি ছাত্রছাত্রীদের নিয়মিত ক্লাস,লেখাপড়া ও শিক্ষক ও গুরুজনদের যথাযথ সম্মান দেওয়ার জন্য শিক্ষার্থীদের আহবান জানান।