মুজিবনগরের আনন্দবাসে যুবমহিলা লীগের উঠান বৈঠক অনুষ্ঠিত

উন্নয়নের অগ্রযাত্রায় স্মার্ট বাংলাদেশ। সমৃদ্ধি উন্নয়ন ও অগ্রগতির ধারাবাহিকতায় আমাদের মেহেরপুর এই স্লোগানে, সরকারের সাফল্য ও প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারা এবং প্রিয় নেতার কথা তৃণমূলের মা বোনদের মাঝে তুলে ধরার মাধ্যমে, শেখ হাসিনার হাতকে শক্তিশালী করে, আগামী নির্বাচনে মাননীয় জনপ্রশাসন প্রতিমন্ত্রী অধ্যাপক ফরহাদ হোসেনকে পুনরায় নির্বাচিত করার মাধ্য দিয়ে মেহেরপুর মুজিবনগরের উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে মুজিবনগর উপজেলায় বাগোয়ান ইউনিয়নে আনন্দবাস গ্রামে ইউনিয়ন যুব মহিলালীগের আয়োজনে উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার বিকেলে মুজিবনগর উপজেলার বাগোয়ান ইউনিয়নের আনন্দবাস গ্রামে বাগোয়ান ইউনিয়ন যুব মহিলা লীগের সভাপতি লিপিকা মন্ডলের এর সভাপতিত্বে,এবং মেহেরপুর জেলা যুব মহিলা লীগের সাধারণ সম্পাদিকা এ্যাড: রুত শোভা মন্ডল এর সঞ্চালনায় এই উঠান বৈঠকে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মেহেরপুর যুব মহিলা লীগের প্রতিষ্ঠাতা এবং সাবেক কেন্দ্রীয় যুব মহিলা লীগের নেত্রী ও জনপ্রশাসন প্রতিমন্ত্রী অধ্যাপক ফরহাদ হোসেনের সুযোগ্য সহধর্মিনী সৈয়দা মোনালিসা ইসলাম।

বিশেষ অতিথি হিসেবে উপস্হিত ছিলেন, বাগোয়ান ইউনিয়নের পরিষদের চেয়ারম্যান ও মেহেরপুর জেলা আওয়ামীলীগের (সাবেক) সাংগঠনিক সম্পাদক আয়ুব হোসেন, জেলা যুব মহিলা লীগের সভাপতি সামিউন বাসিরা পলি, উপজেলা যুব মহিলা লীগের সভাপতি তকলিমা খাতুন, উপজেলা যুব মহিলা লীগের সাধারণ সম্পাদিকা তহমিনা খাতুন। উঠান বৈঠকে মুজিবনগর উপজেলা ও বাগোয়ান ইউনিয়ন যুব মহিলা লীগের নেতাকর্মীবৃন্দ এবং বিপুল সংখ্যাক যুব মহিলা লীগের কর্মী ও সমর্থকবৃন্দ উপস্হিত ছিলেন।