মুজিবনগরের গোপীনাথপুরে প্রবাসীর বাড়িতে হামলা; আহত ৩

মুজিবনগরের গোপীনাথপুরে প্রবাসীর বাড়িতে হামলা; আহত ৩

মুজিবনগরের গোপীনাথপুর গ্রামের প্রবাসী ফিরাতুল ইসলামের বাড়িতে গত ৬/৬/২০২৩ রাত ১০ টার সময় সদল বলে হামলা চালিয়েছে একই গ্রামের কয়েকজন দুর্বৃত্ত বলে অভিযোগ উঠেছে।

স্থানীয় সূত্রে জানা গেছে একই দিনে সন্ধ্যারাত্রে কথা কাটাকাটির জের ধরে এই হামলার ঘটনাটি ঘটনো হয়েছে। হামলার সময় তারা নিজেদেরকে ছাত্রলীগের কর্মী হিসেবে দাবি করে। তবে এ বিষয়ে স্থানীয় মেম্বার আব্দুস সাত্তারকে জিজ্ঞাসা করলে তিনি বলেন তারা কোনোভাবেই ছাত্রলীগের কর্মী নয় বরং একটি উশৃংখল শ্রেণীবিশেষ।।

প্রবাসী ফিরাতুলের বাড়িতে প্রবেশ করে এই হামলার নেতৃত্ব দেয় গোপীনাথপুর গ্রামের লিটন ঢিকি র ছেলে জাহিদ‌, লিজ্জূর ছেলে লিজন‌, শাজাহান ঢিকির ছেলে সাহাজুল ,ফরজ উদ্দিনের ছেলে সোহাগ।

এ বিষয়ে মুজিবনগর থানায় তুহিন নামে একজন বাদী হয়ে একটি অভিযোগ দায়ের করেছে। অভিযোগে উল্লেখ করা হয়েছে বাড়িতে প্রবেশ করে তারা বাড়ির বিভিন্ন আসবাবপত্র সহ অন্যান্য উপকরণ ভাঙচুর করে। বাদী তুহিনকে লাঠি ও রড দ্বারা মারধর করে, তার মাকে মারধর করে এবং তার বোন দুই মাসের গর্ভবতী সন্ধাকেও লাথি মারে। এতে তারা মারাত্মকভাবে আহত হয়।

অন্যদিকে পাল্টাপাল্টি থানায় অভিযোগ করেছে বলে জানা গেছে অভিযুক্তরা।

এ বিষয়ে মুজিবনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মেহেদি রাসেল বলেন গোপিনাথপুরের মারামারির বিষয়ে পাল্টাপাল্টি অভিযোগ পাওয়া গেছে।  পুলিশ যথাযথ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।