মুজিবনগরের মহাজনপুরে যুবমহিলা লীগের উঠান বৈঠক অনুষ্ঠিত

উন্নয়নের অগ্রযাত্রায় বাংলাদেশ। সরকারের সাফল্য ও প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারা এবং প্রিয় নেতার কথা তৃণমূলে পৌঁছে দেওয়ায় লক্ষ্য বিশেষ করে মহিলাদের মাঝে তুলে ধরার মাধ্যমে, শেখ হাসিনার হাতকে শক্তিশালী করে, আগামী নির্বাচনে মাননীয় জনপ্রশাসন প্রতিমন্ত্রী অধ্যাপক ফরহাদ হোসেনকে পুনরায় নির্বাচিত করার মাধ্য দিয়ে মেহেরপুর মুজিবনগরের উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে মুজিবনগর উপজেলায় মহাজনপুর ইউনিয়নে ইউনিয়ন যুব মহিলালীগের আয়োজনে উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার বিকেলে মুজিবনগর উপজেলার মহজনপুর ইউনিয়নের গোপালপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গনে, মহাজনপুর ইউনিয়ন যুব মহিলা লীগের সভাপতি গুলশান আরা এর সভাপতিত্বে,এবং মেহেরপুর জেলা যুব মহিলা লীগের সাধারণ সম্পাদিকা এ্যাড: রুত শোভা মন্ডল এর সঞ্চালনায় এই উঠান বৈঠকে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মেহেরপুর যুব মহিলা লীগের প্রতিষ্ঠাতা এবং সাবেক কেন্দ্রীয় যুব মহিলা লীগের নেত্রী ও জনপ্রশাসন প্রতিমন্ত্রী অধ্যাপক ফরহাদ হোসেনের সুযোগ্য সহধর্মিনী সৈয়দা মোনালিসা ইসলাম।

বিশেষ অতিথি হিসেবে উপস্হিত ছিলেন, মহাজনপুর ইউনিয়নের পরিষদের চেয়ারম্যান ও মুজিবনগর উপজেলা আওয়ামীলীগের (সাবেক) সাধারণ সম্পাদক আমাম হোসেন মিলু,উপজেলা যুব মহিলা লীগের সভাপতি তকলিমা খাতুন, উপজেলা যুব মহিলা লীগের সাধারণ সম্পাদিকা তহমিনা খাতুন,জেলা ছাত্রলীগের সভাপতি আব্দুস সালাম বাঁধন। উঠান বৈঠকে উপজেলা ও মহাজনপুর ইউনিয়ন যুব মহিলা লীগের নেতাকর্মীবৃন্দ এবং বিপুল সংখ্যাক যুব মহিলা লীগের কর্মী ও সমর্থকবৃন্দ উপস্হিত ছিলেন।