মুজিবনগরে অবৈধ টাক্টর ট্রলীর ধাক্কায় ২ জন আহত

মুজিবনগরে রাস্তার রাজা অবৈধ ট্রাক্টর টলির ধাক্কায়   ভাই বোন গুরুতর আহত হয়েছেন। মঙ্গলবার দুপুর  বারটার দিকে মুজিবনগর-দর্শনা প্রধান সড়কের  বাগোয়ান পলি মাঠ নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

আহতরা হল মেহেরপুর সদর উপজেলার বাড়িবাঁকা গ্রামের আয়নাল হকের ছেলে নাফিজ (২০) ও মেয়ে শাহনাজ (২৫)।

স্থানীয় সুত্রে জানা গেছে,  নাফিজ তার বোনকে সঙ্গে  মোটর সাইকেল করে দর্শনা থেকে বাড়ির উদ্দেশ্যে যাচ্ছিলেন এ সময় সদর উপজেলা আশরাফপুর গ্রামের সাত্তার মিয়ার এসবিআর ভাটার একটি মাটি বাহনকারী  ট্রাক্টর টলি আচমকা ঘুরতে গিয়ে সামনে এসে  পড়লে মোটর সাইকেলের সাথে সংঘর্ষ হয়। এতে রাস্তায় ছিটকে পড়ে গুরুতর আহত হন নাফিজ ও তার বোন শাহনাজ।

স্থানীয়রা জানান,বল্লভপুর গ্রামের শেষ প্রান্তে বাগোয়ান পুরাতন ইটভাটার পাশে নজরুল ইসলামে মোল্লার পুকুর থেকে ইটভাটায় মাটি বিক্রয় করা হচ্ছে। এই মাটি বহনের জন্য ট্রাক্টর টলি সকাল থেকে রাত অবধি অবাধে যাতায়ত করছে। মুজিবনগর দর্শনা প্রধান সড়ক থেকে পুকুরের রাস্তায় প্রবেশের সময় চালক আশরাফপুর গ্রামের মজনু

 ট্রাক্টরটি কোন প্রকার সিগন্যাল ছাড়াই আচমকা পুকুরের দিকের সড়কের মোড় নেয় সময় মোটরসাইকেলের সাথে সংঘর্ষ ঘটে। পিচের রাস্তার উপর ছিটকে পড়ে মোটর সাইকেলে আরোহী ভাই-বোন।

স্থানীয়রা গুরুতর আহত ভাইবোনকে দ্রুত উদ্ধার করে মুজিবনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। বোনের অবস্থা গুরুতর হওয়ায় তাকে মেহেরপুর সদর হাসপাতালে রেফার করে কর্তব্যরত চিকিৎসক এবং  ভাইকে প্রাথমিক চিকিৎসা দিয়ে তার বাড়ি মেহেরপুর সদর হয় তাকেও মেহেরপুরে সদর হাসপাতালে রেফার করা হয়।