মুজিবনগরে আন্তর্জাতিক দুর্নীতিবিরোধী দিবস পালিত

মুজিবনগরে আন্তর্জাতিক দুর্নীতিবিরোধী দিবস পালিত

রুখবো দুর্নীতি গড়বো দেশ হবে সোনার বাংলাদেশ”উন্নয়ন, শান্তি ও নিরাপত্তার লক্ষ্যে দুর্নীতির বিরুদ্ধে আমরা ঐক্যবদ্ধ” এই প্রতিপাদ্য মুজিবনগরে পতাকা উত্তলোন, মানববন্ধন,আলোচনা সভার মধ্যদিয়ে পালিত হয়েছে আন্তর্জাতিক দুর্নীতিবিরোধী দিবস।

মুজিবনগর উপজেলা প্রশাসন, দুর্নীতি দমন কমিশন, সমন্বিত জেলা কার্যালয়, কুষ্টিয়া এবং উপজেলা দুর্নীতি প্রতিরোেধ কমিটি, মুজিবনগর এর আয়োজনে,দিবসটি উপলক্ষে শনিবার সকালে উপজেলা পরিষদ চত্বরে জাতীয় পতাকা ও দুর্নীতি দমন কমিশনের পতাকা উত্তোলন করা হয় জাতীয় পতাকা উত্তোলন করেন মুজিবনগর উপজেলা নির্বাহী অফিসার অনিমেষ বিশ্বাস ও দুর্নীতি দমন কমিশনের পতাকা উত্তোলন করেন মুজিবনগর উপজেলা দুর্নীতি দমন কমিশনের সভাপতি বীর মুক্তিযোদ্ধা হাজী আহসান আলী খান।

পরে উপজেলা পরিষদ চত্বরে একটি মানববন্ধন অনুষ্ঠিত হয় মানববন্ধন শেষে উপজেলা পরিষদ অডিটরিয়ামে একটা আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা হাজী আহসান আলী খানের সভাপতিত্বে এবং উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সাধারণ সম্পাদক সাবেক প্রভাষক বাকের আলির সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মুজিবনগর উপজেলা নির্বাহী অফিসার অনিমেষ বিশ্বাস।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা প্রকৌশলী খালিদ হাসান, মুজিবনগর থানার এস আই হেকমত আলী, মুজিবনগর মাধ্যমিক বিদ্যালয়ের সাবেক সহকারী প্রধান শিক্ষক আব্দুল হাই সহ উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সদস্যবৃন্দ এবং বিভিন্ন স্কুলের প্রধান শিক্ষক সহ উপজেলার পরিষদে কর্মকর্তা কর্মচারীবৃন্দ।