মুজিবনগরে আন্তর্জাতিক নারী দিবস উদযাপন

মুজিবনগরে আন্তর্জাতিক নারী দিবস উদযাপন

“নারীর সম-অধিকার সম-সুযোগ এগিয়ে নিতে হোক বিনিয়োগ” এই প্রতিপাদ্যে মুজিবনগরে আন্তর্জাতিক নারী দিবস উদযাপন উপলক্ষে বর্ণাঢ্য শোভাযাত্রা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

আজ শুক্রবার সকালে মুজিবনগর উপজেলা প্রশাসন ও উপজেলা মহিলা বিষয়ক অধিদপ্তর এর আয়োজনে এই শোভাযাত্রা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

মুজিবনগর সহকারি কমিশনার ভূমি ও নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) নাজমুস সাদাত রত্ন এর নেতৃত্বে উপজেলা পরিষদ চত্বর থেকে শুরু হয়ে শোভাযাত্রাটি মুজিবনগর-মেহেরপুর প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে পুনরায় উপজেলা পরিষদে চত্তরে গিয়ে শেষ হয়। পরে উপজেলা পরিষদ অডিটরিয়ামে উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা সেলিম রেজার সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তার কার্যালয়ের অফিস সহকারি নয়নতারা বিশ্বাসের সঞ্চালনায় আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা সহকারি কমিশনার ভূমি ও ভারপ্রাপ্ত নির্বাহী অফিসার নাজমুস সাদাত রত্ন।

বিশেষ অতিথি হিসাবে উপস্হিত ছিলেন, মুজিবনগর থানার ওসি (তদন্ত) আব্দুল আলিম, এস আই ইস্রাফিল। এ সময় পরিষদের কর্মকর্তা-কর্মচারী মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষার্থী এবং নারীরা উপস্থিত ছিলেন।