মুজিবনগরে কমিউনিটি পুলিশিং ডে পালিত

“পুলিশই জনতা,জনতাই পুলিশ” এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে মুজিবনগরে করোনা সচেতনতায় মাস্ক বিতরন,র‍্যালী ও আলোচনা সভার মধ্যে দিয়ে পালিত হয়েছে কমিউনিটি পুলিশিং ডে।

শনিবার বিকালে র‍্যালীটি মুজিবনগর থানা চত্বর থেকে শুরু করে উপজেলা পরিষদ চত্বরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে পুনরায় থানা চত্বরে এসে শেষ হয়।

মুজিবনগর থানার অফিসার ইনচার্জ, অনুষ্ঠানের সভাপতি আব্দুল হাশেমের নেতৃত্বে উক্ত র‍্যালীতে এ সময় মুজিবনগর উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও মহাজনপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আমাম হোসেন মিলু,মেহেরপুর জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও বাগোয়ান ইউনিয়ন

পরিষদের চেয়ারম্যান আয়ুব হোসেন,মুজিবনগর থানার পুলিশ পরিদর্শক(তদন্ত) শরিফুল ইসলাম,বাগোয়ান ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মজিবর রহমান মধু,দারিয়াপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মুস্তাকিম হক খোকন কমান্ডার,মুজিবনগর উপজেলা যুবমহিলালীগের সভাপতি তোকলিমা খাতুনসহ উপজেলা, ইউনিয়ন আওয়ামীলীগের নেতৃবৃন্দ ও মুজিবনগর থানার পুলিশ সদস্যরা অংশ নেন।

পরে মুজিবনগর উপজেলা যুবলীগের সভাপতি কামরুল হাসান চাদুর সন্চালনায় থানা চত্বরে কমিউনিটি পুলিশিং ডে ২০২০ উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।