মুজিবনগরে কম্পিউটার এন্ড ডেইলী শপে ভয়াবহ অগ্নিকাণ্ড

মুজিবনগর উপজেলা শহরের তিশা কম্পিউটার এন্ড ডেইলী শপ নামের একটি বড় দোকানে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনায় নগদ টাকা সহ প্রায় ৭/৮ লক্ষ টাকার ক্ষতি হয়েছে ।

রবিবার দিবাগত রাত আনুমানিক ৩ টার দিকে মুজিবনগর ব্রাক অফিসের পাশে তিশা কম্পিউটার এন্ড ডেইলী শপে এই ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

দোকানের মালিক সামসুজ্জোহা জানান, দোকানের মালামাল, নগদ টাকা, ফ্রীজ, টেলিভিশনসহ ৭/৮ লক্ষ টাকার মালামাল পুড়ে ভস্মিভূত হয়েছে। তিনি বলেন, আমি দক্ষ ইলেক্টিশিয়ান দিয়ে আমার এই দোকানের ওয়্যারিং করিয়েছি। বিদ্যুতের শর্টসার্কিট হওয়ার কোনো সম্ভাবনা নেই। কেউ শত্রুতা বসত দোকানে আগুন দিতে পারে।

সামসুজ্জোহা বলেন, আমি গতরাত সাড়ে ১০ টার দিকে মেহেরপুরে থেকে ওষধ নিয়ে এসে দোকানে রেখে বাড়ি যায়। ভোররাত ৪ টার দিকে হাসান নামের একজন প্রতিদিন আমার দোকানের লাইট বন্ধ করেন। আজকেও সে লাইট বন্ধ করতে এসে দোকানের মধ্যে থেকে পোড়া গন্ধ পেয়ে আমাকে খবর দেন। পরে দোকানে এসে দেখি আমার দোকানের সব শেষ। পুড়ে গেছে আমার জীবনের সব কিছু।

ফায়ার সার্ভিসের একটি টীম আসলেও কোনো কিছুই অবশিষ্ট পাননি। তবে ফায়ার সার্ভিসের প্রাথমিক ধারণা বিদ্যুতের শর্টসার্কিট থেকেই অগ্নিকান্ডের সূত্রপাত হতে পারে।

মুজিবনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মেহেদী রাসেল ঘটনার সত্যতা জানিয়েছেন। তিনি বলেন, খবর পেয়ে পুলিশের একটি টীম ঘটনাস্থল গিয়েছে।