মুজিবনগরে গুডনেইবার্স এর আমার প্রতিজ্ঞা দিবস পালন

মুজিবনগরে গুডনেইবার্স এর আমার প্রতিজ্ঞা দিবস পালন

মুজিবনগরে গুডনেইবার্স বাংলাদেশ মেহেরপুর সিডিপির বল্লভপুর প্রজেক্ট অফিসের আয়োজনে আমার প্রতিজ্ঞা দিবস পালন করা হয়েছে।

মঙ্গলবার বিকেলে বল্লভপুর মিশন মাধ্যমিক বিদ্যালয় ক্লাসরুমে বিদ্যালয়ের ছাত্র ছাত্রীদের নিয়ে এই প্রতিজ্ঞা দিবস পালন করা হয়।

আমার প্রতিজ্ঞা দিবসে গুডনেইবার্স বাংলাদেশ মেহেরপুর সিডিপির বল্লভপুর প্রজেক্ট অফিসের ম্যানেজার বিভোব দেওয়ান এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্হিত ছিলেন, মুজিবনগর উপজেলা একাডেমিক সুপারভাইজার হাসনাইন করিম।বিশেষ অতিথি হিসাবে উপস্হিত ছিলেন, বল্লভপুর মিশন মাধ্যমিক বিদ্যালয় প্রধান শিক্ষক লুকহরেন্দ্র বিশ্বাস,বল্লভপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক জমিরুল ইসলাম।

প্রতিজ্ঞা দিবসে প্রজেক্ট ম্যানেজার বিভোব দেওয়ান ছাত্র ছাত্রীদেরকে শপথ বাক্য পাঠ করান, ৫ টি প্রতিজ্ঞা যা আমি কখনোই করব না। (১) আমি স্কুলে অনুপস্থিত থাকব না (২) আমি শিশু শ্রমে অংশ নেব না (৩) আমি বাল্য বিবাহ করব না (৪) আমি কখনো অসৎ কাজ করব না (৫) আমি নিজের ও অন্যের জীবন বিপন্ন করব না ।
এবং ৫ টি প্রতিজ্ঞা যা আমি করব (১) আমি মন দিয়ে লেখাপড়া করব (২) আমি আমার স্বপ্নকে সফল করব (৩) আমি আমার পরিবার নিয়ে সুখে থাকব (৪) আমি সুস্থ্য ও সুন্দর জীবন যাপন করব (৫) আমি একজন সু-প্রতিবেশী হব। স্কুলের ছাত্র ছাত্রীরা শপথ বাক্য মেনে চলার প্রতিজ্ঞা করে।

অনুষ্ঠানটির সার্বিক সঞ্চালনায় ছিলেন,মেহেরপুর সিডিপির ইউথ লিডার শামিম খাঁন।