মুজিবনগরে চার বছরের শিশুকে ধর্ষণের অভিযোগ

মুজিবনগরে চার বছরের শিশুকে ধর্ষণের অভিযোগ

মুজিবনগরে ৪ বছর বয়সী এক শিশুকে ধর্ষণের অভিযোগ উঠেছে তারই নানা সম্পর্কের প্রতিবেশি ভ্যান চালক তসলেম উদ্দীনের (৫০) বিরুদ্ধে। ওই শিশুটি বর্তমানের মেহেরপুর ২৫০ শয্যার জেনারেল হাসপাতালে ভর্তি রয়েছে।

আজ মঙ্গলবার (২২ আগস্ট) বেলা দেড়টার মুজিবনগর উপজেলার ভবেরপাড়া গ্রামে এই ঘটনা ঘটে। অভিযুক্ত ধর্ষক ঘটনার পর থেকে পলাতক রয়েছে।

ধর্ষিতার মা জেসমিন আক্তার জানান, মঙ্গলবার দুপুরে দেড় টার সময় আমার মেয়েকে তসলেম উদ্দীন ঘাড়ে করে তুলে নিয়ে গিয়ে তার বোনের ঘাসের জমিতে ধর্ষণ করে। পরে মেয়ে বাড়িতে এসে আমাকে বিষয়টি জানায়। আমি বাড়িতে তার পায়জামা চেক করে দেখি পায়জামাতে রক্ত জড়িয়ে আছে। প্রথমে মুজিবনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখান থেকে মেহেরপুর ২৫০ শয্যার জেনারেল হাসপাতালে রেফার্ড করেন চিকিৎসক।

মেহেরপুর ২৫০ বিশিষ্ট মেহেরপুর জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক আমিনা খাতুন বলেন, আমি ধর্ষিতাকে প্রাথমিকভাবে দেখে’প্রাথমিক চিকিৎসা দিয়েছি । এখন সিভিল সার্জনসহ বোর্ড বসিয়ে তাকে ডাক্তারি পরিক্ষা করে বোঝা যাবে সে ধর্ষিত হয়েছে কিনা।

মুজিবনগর থানার ওসি মেহেদী রাসেল বলেন, ‘ধর্ষণের ঘটনা শোনার সাথে সাখে আমরা ঘটনাস্থলে পৌছেছি। শিশুটিকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। অভিযুক্ত আসামীকে আটকের জন্য সর্বোচ্চ চেষ্টা চলছে।