মুজিবনগরে চিকিৎসা নিতে গিয়ে এক নারী ধর্ষিত, পল্লী চিকিৎসক আটক

মুজিবনগরের বিশ্বনাথপুর গ্রামে এক রোগীকে ধর্ষণ করার অভিযোগে আলাউদ্দীন ওরফে আলী নামের এক গ্রাম্য হাতুড়ে চিকিৎসককে আটক করেছে মুজিবনগর থানা পুলিশ। আটক আলাউদ্দীন মুজিবনগর উপজেলার বিশ্বনাথপুর গ্রামের মঈন উদ্দিনের ছেলে।

মুজিবনগর থানা পুলিশ আলা উদ্দীনকে আটকের পর শনিবার (১৯ ফেব্রুয়ারী) বিকেলের দিকে তাকে মেহেরপুর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক মোঃ তারিক হাসানের আদালতে নিলে তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন বিজ্ঞ বিচারক।

মেহেরপুরের ভবানীপুর গ্রামের এক নারী পল্লী চিকিৎসক আলাউদ্দীনের নামে ধর্ষণের অভিযোগে একটি মামলা দায়ের করেন। মামলার এজাহার সূত্রে জানা গেছে, শনিবার সকালের দিকে ওই নারী গ্যাস, ব্যাথা ও ডায়াবেটিস এর জন্য ঔষধ আনতে আলা উদ্দিনের বাড়িতে যাই। আলা উদ্দিনের বাড়িতে কেউ না থাকার তাকে চেকআপ করার কথা বলে ঘরের মধ্যে ওই নারীকে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে।

ঘটনার পরপরই ওই নারী স্থানীয় বিশ্বনাথপুর পুলিশ ক্যাম্প বিষয়টি অবহিত করে।

পরে মুজিব নগর থানায় ২০০০ সালের নারী ও শিশু নির্যাতন দমন আইন সংশোধনী ২০০৩ এরন ৯ (১) থানায় একটি মামলা দায়ের করেন। যার মামলা নম্বর-৯। পরে পুলিশ আলাউদ্দিনকে আটক করেন।

মুজিবনগর থানার অফিসার ইনচার্জ (ওসি) মেহেদী রাসেল জানান, ধর্ষিতা ওই নারী থানায় এসে স্ব শরীরে একটি ধর্ষণ মামলা করার পর সাথে সাথে অভিযান চালানো হয়। পুলিশের উপস্থিতি টের পেয়ে সে পালানোর চেষ্টা করে।