মুজিবনগরে জনপ্রশাসন প্রতিমন্ত্রীর উদ্যোগে উপহার সামগ্রী বিতরণ

মুজিবনগরে জনপ্রশাসন প্রতিমন্ত্রীর উদ্যোগে উপহার সামগ্রী বিতরণ

মুজিবনগরে জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেনের ব্যক্তিগত উদ্যোগে উপহার সামগ্রী বিতরণ। মুজিবনগর মুক্তিযোদ্ধা কমপ্লেক্স অডিটোরিয়ামে মুজিবননগর উপজেলা যুব মহিলা লীগের তত্ত্বাবধানে আজ সোমবার বিকেলে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানের মধ্যমণি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় যুব মহিলা লীগের কার্যনির্বাহী সদস্য (সাবেক)ও জেলা যুব মহিলা লীগের প্রতিষ্ঠাতা মোনালিসা ইসলাম অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা যুব মহিলা লীগের সভানেত্রী তকলিমা খাতুন।

আলোচনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন মুজিবনগর উপজেলা যুব মহিলা লীগের সাধারণ সম্পাদিকা তহমিনা খাতুন মহাজনপুর ইউনিয়ন যুব মহিলা লীগের সাধারণ সম্পাদিকা রোকসানা রুনু।

মেহেরপুর সদর উপজেলা সাধারণ সম্পাদিকা রোজিনা আক্তার, মেহেরপুর সদর উপজেলা ভাইস চেয়ারম্যান ও যুব মহিলা লীগ সভাপতি লতিফন নেছা লতা।

উপজেলা যুব মহিলা লীগের সাধারণ সম্পাদিকা তহমিনা খাতুন জানান তিনি আওয়ামী রাজনৈতিক পরিবারের সন্তান হওয়া সত্ত্বেও কখনোই কোন পদে যেতে পারেননি ফরহাদ হোসেন দোদুল এই প্রথম তাকে যুব মহিলা লীগকে নেতৃত্ব দেওয়ার সাহস যুগিয়েছেন

উপজেলা যুব মহিলা লীগের সভাপতি তকলিমা খাতুন বলেন মেহেরপুরের উন্নয়নে ফরহাদ হোসেনের কোন বিকল্প নেই।

উক্ত অনুষ্ঠানে ১৫০০ জন যুব মহিলা লীগের কর্মীদের উপহার সামগ্রী প্রদান করা হয়। প্রিয় নেত্রীকে কাছে পেয়ে আবেগ আপ্লুত হয় অনেকেই। হোসেন মোনালিসা তার বক্তব্যে যুব মহিলা লীগের নেতৃত্বে নারী নেতৃত্ব যে একটি সক্রিয় রূপ পেয়েছে সে বিষয়ে বিস্তারিত তুলে ধরেন।