মুজিবনগরে ঢেউটিন ও চেক বিতরণ

মুজিবনগরে ঢেউটিন ও চেক বিতরণ

মুজিবনগরে প্রধানমন্ত্রীর ত্রান তহবিল এবং জনপ্রশাসন মন্ত্রী ফরহাদ হোসেন এমপি এর বিশেষ বরাদ্দ থেকে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ / বিভিন্ন প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে দুর্যোগ ব্যাবস্হাপনা অধিদপ্তর কর্তিক প্রদত্ত ঢেউটিন ও চেক বিতরণ করা হয়েছে।

আজ বৃহস্পতিবার দুপুরে উপজেলা পরিষদ ও উপজেলা দুর্যোগ ব্যবস্থাপনা বিভাগের আয়োজনে, ঢেউটিন ও চেক বিতরণ উপলক্ষে উপজেলা পরিষদ অডিটোরিয়ামে হত দরিদ্র উপকারভোগীদের নিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসার মাশরুবা আলমের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী অফিসার খায়রুল ইসলাম।

প্রধান অতিথি নির্বাহী অফিসার খায়রুল ইসলাম আলোচনা সভায়, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দুর্বার গতিতে বাংলাদেশ উন্নয়নের বিশ্বের রোল মডেল হিসাবে পরিগণিত হচ্ছে হচ্ছে তারই ধারাবাহিকতায় মেহেরপুরের গর্ব জনপ্রশাসন মন্ত্রী ফরহাদ হোসেন সব সময় অসহায় দরিদ্র মানুষের খোঁজখবর রাখছেন এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনা নির্দেশে তার বিশেষ বরাদ্দ থেকে হতদরিদ্র মানুষের জন্য যে সমস্ত সাহায্য ও সহযোগিতা করা হচ্ছে সেসব বিষয়ে তুলে ধরা হয়।

আলোচনা সভা শেষে ৪৮টি হতদরিদ্র পরিবারের মাঝে ৫৩ বান্ডিল ঢেউটিন এবং বান্ডিল প্রতি ৩ হাজার টাকা করে ১ লক্ষ ৫৯ হাজার টাকার চেক বিতরণ করা হয়।