মুজিবনগরে নবনির্বাচিত ওয়ার্ড সদস্য বাবুল মল্লিককে সংবর্ধনা প্রদান

মুজিবনগরে ৩ নং বাগোয়ান ইউনিয়ন পরিষদের ৬ নম্বর ওয়ার্ড বল্লভপুর, রতনপুর গ্রামের নব নির্বাচিত ওয়ার্ড সদস্য মিস্টার বাবুল মল্লিক কে সংবর্ধনা প্রদান করেছে বল্লভপুর গ্রামের সাধারণ গ্রামবাসীরা।

সংবর্ধনা উপলক্ষে  সোমবার সন্ধায় বল্লভপুর খ্রিস্টান কবরস্থানের পাশে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। বল্লভপুর গ্রামের বিশিষ্ট ব্যক্তির তপু বাবুর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংবর্ধিত ওয়ার্ড সদস্য মিস্টার বাবুল মল্লিক। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক অশোক মল্লিক,টিঙ্কু মল্লিক,প্রল্হাদ পাল,মনজু মল্লিক,ওয়াসিম শেখ,ইলিয়াস মল্লিক।

অনুষ্ঠানের শুরুতে নাচ ও গানের তালে ফুলের তোড়া দিয়ে নবনির্বাচিত ওয়ার্ড সদস্য কে সংবর্ধনা প্রদান করেন গ্রামবাসী।পরে
অনুষ্ঠানে গঠনমূলক বক্তব্য প্রদান করেন বল্লভপুর মুসলিম পাড়া যুব উন্নয়ন ক্লাবের উপদেষ্টা সাংবাদিক হাসান মোস্তাফিজুর রহমান শের খান, বিনিময় বিশ্বাস, শুকলাল বাবু, রবিন মল্লিক, ডেবিট মন্ডল, বাবলা মল্লিক প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে নবনির্বাচিত ওয়ার্ড সদস্য বাবুল মল্লিক বলেন বল্লভপুর রতনপুর গ্রামের সমস্ত মানুষ আমাকে ভোট দিয়ে নির্বাচিত করেছেন, সাধারণ মানুষের সেবা করার সুযোগ দিয়েছেন আমি সেই সুযোগ কাজে লাগিয়ে আপনাদের সেবা করে যাব। আমি ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ড কে নির্বাচনী প্রতিশ্রুতি অনুযায়ী মাদকমুক্ত ওয়ার্ড হিসাবে প্রতিষ্ঠা করব। আগামী পাঁচ বছরে এই ওয়ার্ডকে মডেল ওয়ার্ড হিসাবে গড়ে তোলার জন্য তিনি গ্রামের সকল মানুষের সহযোগিতা কামনা করেন।