মুজিবনগরে পার্টনার স্কুল পরীক্ষার মূল্যায়ন সভা অনুষ্ঠিত

মুজিবনগরে পার্টনার স্কুল পরীক্ষার মূল্যায়ন সভা অনুষ্ঠিত

মুজিবনগরে গুডনেইবারস বাংলাদেশ মেহেরপুর সিডিপির আয়োজনে, পার্টনার স্কুলের পরীক্ষার পর মূল্যায়ন সভা অনুষ্ঠিত হয়েছে। আজ বুধবার বিকেলে সিডিপির অফিস প্রাঙ্গনে এই মূল্যায়ন সভা অনুষ্ঠিত হয়।

মেহেরপুর সিডিপি এর ম্যানেজার বিভব দেওয়ানের সভাপতিত্বে এবং সিডিপি এর সিনিয়র অফিসার (প্রোগ্রাম) রিফাত আল মাহমুদের সঞ্চালনায়, মূল্যায়ন সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার মোহাম্মদ আলাউদ্দিন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসের একাডেমিক সুপারভাইজার হাসনাইন জাহিদ, মুজিবনগর সরকারি মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ইজারুল ইসলাম, (সাবেক) সহকারি প্রধান শিক্ষক আব্দুল হাই।

মূল্যায়ন সভায় অংশীদার বিদ্যালয় সমূহের প্রতিনিধিগণ (প্রধান শিক্ষক/শিক্ষক) এসএমসির সদস্য স্কুলের বার্ষিক পরীক্ষায় অংশগ্রহণকারী শিক্ষার্থীর সংখ্যা ও ফলাফলের চিত্র, শিক্ষার্থীদের বার্ষিক উপস্থিতির গড় হার, প্রাতিষ্ঠানিক পরীক্ষার ফলাফলের চিত্র/পাবলিক পরীক্ষায় পাশের হার,এসএমসি মিটিং এর সংখ্যা এবং উপস্থিতির হার,অভিভাবক সভার সংখ্যা,শিক্ষা প্রতিষ্ঠানের উন্নয়নে অভিভাবকদের সচেতনতা ও সম্পৃক্ততা বৃদ্ধি, শিক্ষা প্রতিষ্ঠানের উন্নয়নে স্থানীয় কমিউনিটির ভূমিকা নিয়ে নিজেদের প্রতিষ্ঠানের চিত্র উপস্থাপন করেন।

পরীক্ষার পর মূল্যায়ন সভায় গুডনেইবারর্স এর পার্টনার উপজেলার ১০টি প্রাথমিক বিদ্যালয় এবং ১০টি মাধ্যমিক বিদ্যালয়ের ১জন শিক্ষক ও ১জন এসএমসির সদস্য অংশগ্রহণ করে।