মুজিবনগরে পৃথকভাবে জয়ের জন্মদিন এবং সেচ্ছাসেবকলীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

মুজিবনগরে পৃথক পৃথক ভাবে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর দৌহিত্র এবং  প্রধানমন্ত্রী শেখ হাসিনার পুত্র এবং তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা, সজীব ওয়াজেদ জয়ের জন্মদিন এবং বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ২৮তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

এই উপলক্ষে বুধবার বিকেলে মুজিবনগর মুক্তিযোদ্ধা স্মৃতি কমপ্লেক্স পিডব্লিউডিআই রেস্ট হাউসে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ মুজিবনগর উপজেলা শাখার সহ-সভাপতি মতিউর রহমান মতিনের নেতৃত্বে ও সভাপতিত্বে ছাত্র নেতা গাজী স্বপন এর সঞ্চালনায়, কেক কাটা ও আলোচনা সভায় উপস্থিত থেকে বক্তব্য রাখেন, সেচ্ছাসেবকলীগের (সাবেক) যুগ্ম আহ্বায়ক হাসানুজ্জামান লালটু, দারিয়াপুর ইউনিয়ন সেচ্ছাসেবকলীগের সভাপতি শাহাজান সিরাজ দোলন, মহাজনপুর ইউনিয়ন সেচ্ছাসেবকলীগের সভাপতি শেখ রাসেল,জেলা ছাত্রলীগের সহ-সভাপতি, শাহ ওয়ালিউল্লাহ সোহাগ।

সাবেক ছাত্রনেতা মামুনুর রশিদ। এ সময় উপজেলা ইউনিয়ন ও ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মীবৃন্দ উপস্হিত ছিলেন।
আলোচনা সভার শেষে কেক কেটে সজীব ওয়াজেদ জয় এর জন্মদিন এবং সেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়।

অপরদিকে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ মুজিবনগর উপজেলা শাখার সভাপতি বেলাল হাসান বিপ্লব এবং সাধারণ সম্পাদক আরিফ শাহ এর নেতৃত্বে সজীব ওয়াজেদ জয়ের জন্মদিন এবং স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়।

দিবসটি পালন উপলক্ষে বিকেলে মুক্তিযুদ্ধ স্মৃতি কমপ্লেক্স পর্যটন মোটেলে কেক কাটা ও আলোচনা সভার আয়োজন করা হয়।

মুজিবনগর উপজেলা শাখা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি বেলাল হাসান বিপ্লবের সভাপতিত্বে এবং উপজেলা শাখা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আরিফ শাহ এর সঞ্চালনায় উপস্থিত থেকে বক্তব্য রাখেন, উপজেলা সেচ্ছাসেবকলীগের দপ্তর সম্পাদক অসিম মন্ডল, বাগোয়ান ইউনিয়ন সেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক ওমর আলী, মোনাখালি ইউনিয়ন সেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক হাবিব।

এ সময় স্বেচ্ছাসেবক লীগের মুজিবনগর উপজেলা শাখার নেতৃকর্মীবৃন্দ উপস্থিত ছিলেন। আলোচনা সভা শেষে কেক কাটার মধ্য দিয়ে সজীব ওয়াজেদ জয়ের জন্মদিন এবং স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়।