মুজিবনগরে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলা অনুষ্ঠিত 

মুজিবনগরে ‘প্রাণিসম্পদ ও ডেইরী উন্নয়ন প্রকল্প'(এলডিডিপি)প্রাণিসম্পদ অধিদপ্তর,মৎস ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের সহযোগিতায় মুজিবনগর উপজেলা প্রাণিসম্পদ দপ্তর ও ভেটেরিনারি হাসপাতালের আয়োজনে প্রাণিসম্পদ প্রদর্শনী- ২০২১ অনুষ্ঠিত হয়েছে।
শনিবার সকাল সাড়ে ১১ টার দিকে উপজেলার রামনগর খেলার মাঠে এ মেলা অনুষ্ঠিত হয়।
মুজিবনগর উপজেলা প্রণিসম্পদ কর্মকর্তা ডা: নজরুল ইসলাম  এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্হিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম মোল্লা।
উপজেলা প্রণিসম্পদ সম্প্রসারণ কর্মকর্তা আব্দুল করিম এর সঞ্চালনায় বিশেষ অতিথি হিসাবে উপস্হিত ছিলেন মুজিবনগর সিনিয়র উপজেলা মৎস কর্মকর্তা শহিদুল ইসলাম,উপজেলা কৃষি সম্প্রসারন অফিসার আসিফ ইকবাল।
উপস্হিত ছিলেন উপজেলা প্রণিসম্পদ সম্প্রসারণ কর্মকর্তা তানিয়া আখতার,উপসহকারি প্রানিসম্পদ কর্মকর্তা খলেকুজ্জামান ও জয়নাল আবেদীন সহ উপজেলা প্রণিসম্পদ অফিসের কর্মকর্তা কর্মচারি বৃন্দ।
অনুষ্ঠানের শুরুতে আমন্ত্রিত অতিথিবৃন্দ ফিতা কেটে প্রদর্শনীর উদ্বোধন করেন এবং প্রদর্শনী ঘুরে দেখে  আসন গ্রহন করেন।প্রদর্শনীতে ১ম ২য় ৩য় স্হান অধিকারীদের মাঝে পুরস্কার হিসাবে চেক ও সনদ  বিতরণ করা হয়। পরে সভাপতির সমাপনি বক্তব্য এর মধ্যদিয়ে অনুষ্ঠানে সমাপ্তি ঘোষনা করা হয়।
প্রাণিসম্পদ প্রদর্শনী- ২০২১ এর প্রদর্শনীতে ৫০ টি স্টল অংশ গ্রহন করে। এর মধ্য ১০ টি গাভী গরু, ১০ ষাড় গরু,১০ টি ভেড়া,১০টি ছাগল এবং ১০ টি অন্যান্য প্রণীর স্টল অংশ গ্রহন করে এবং অংশগ্রহন কারী প্রত্যেক ক্যাটাগরি থেকে ১,২,৩ স্হান অধিকারী মাঝে পুরস্কার বিতরণ করার হয়।