মুজিবনগরে ফেনসিডিলসহ কৃষি ব্যাংক কর্মকর্তা আটক

মেহেরপুরের মুজিবনগর উপজেলার ২ বোতল ফেন্সিডিলসহ মোস্তফা মনোয়ার (৩৭) নামের এক ব্যাংক কর্মকর্তাকে আটক করেছে পুলিশ।
রবিবার দুপুর ১টার সময় গোপন সংবাদের ভিত্তিতে মুজিবনগর থানার এস আই উত্তম কুমার সঙ্গীয় ফোর্স নিয়ে দারিয়াপুর-শালিকা সড়কের পাশের একটি আমবাগানে অভিযান পরিচালনা করেন।

আটক মোস্তফা মনোয়ার কুষি ব্যাংকের দারিয়াপুর শাখার জেনারেল অফিসার হিসেবে দায়িত্বে রয়েছেন এবং রাজশাহীর পুঠিয়ার মর্তুজা রেজার ছেলে। তার বিরুদ্ধে আরও একটি মাদকের মামলা চলমান রয়েছে। সে মামলার কারণে তিনি সাময়িক বরখাস্ত হিসেবে রয়েছেন।
মুজিবনগর থানার এস আই উত্তম কুমার বলেন, দারিয়াপুর-শালিকা সড়কের ওই আমবাগানের ভিতর একজন ফেন্সিডিল নিয়ে অবস্থান করছে এমন সংবাদের ভিত্তিতে উমর ফারুকের আমবাগানে অভিযান পরিচালনা করি। এসময় পুলিশ দেখে মোস্তফা মনোয়ার পালিয়ে যাওয়ার চেষ্টা করলে পুলিশ তাকে আটক করে। এসময় তার নিকট থেকে মুখ খোলা অবস্থায় ২ বোতল ফেন্সিডিল ফেন্সিডিল উদ্ধার করা হয়। পরে তাকে মুজিবনগর থানা হেফাজতে নেওয়া হয়।

মুজিবনগর থানার অফিসার ইনচার্জ মেহেদী রাসেল বলেন, আটক ব্যাংক কর্মকর্তা মোস্তফা মনোয়ারের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। বিকালে তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। তার বিরুদ্ধে মেহেরপুর সদর থানাতেও মাদকের মামলা রয়েছে।
কৃষি ব্যাংক দারিয়াপুর শাখার ম্যানেজার জাকির হোসেন বলেন , গত বৃহস্পতিবার ও রবিবার মোস্তফা মনোয়ার (অফিসার জেনারেল) অফিসে আসেননি। আমি গ্রেফতারের বিষয়টি অবগত নয়। তবে তিনি ছুটিও নেননি বলে জানান। মাদকসহ আটকের বিষয়টি অফিসিয়ালি জানলে তার বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।
ম্যানেজার আরো বলেন, তার বিরুদ্ধে আরো একটি মাদকের মামলা থাকায় তিনি সাময়িক বরখাস্ত হয়ে আছেন।